দুঃখ প্রকাশ করে শফিকুল ইসলাম শাকিবের চিঠি

দুঃখ প্রকাশ করে শফিকুল ইসলাম শাকিবের চিঠি


সেবা ডেস্ক: আসন্ন পৌর নির্বাচনে চাঁদপুর জেলার মতলব পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী মতলব পৌর আওয়ামী লীগের সভাপতির নির্বাচনে প্রচারণায় অংশ নিতে পারবেন না বাংলাদেশ স্কুল ছাত্র কার্যনির্বাহী সংসদের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির আহ্বায়ক শফিকুল ইসলাম শাকিব। এ মর্মে দুঃখ প্রকাশ করলেন শফিকুল ইসলাম শাকিব।

জানা যায়,  আসন্ন পৌর নির্বাচনে চাঁদপুর জেলার মতলব পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী মতলব পৌর আওয়ামী লীগের সভাপতির নির্বাচনে প্রচারণায় অংশ নেওয়ার কথা ছিল বাংলাদেশ স্কুল ছাত্র কার্যনির্বাহী সংসদ, কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির আহ্বায়ক শফিকুল ইসলাম শাকিবের। কিন্তু শফিকুল ইসলাম শাকিবের নিজ জেলা জামালপুর সদর পৌরসভার নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী ছানোয়ার হোসেন ছানু’র নির্বাচনী প্রচারনায় অংশ নেওয়ার কারনে মতলব পৌরসভা নির্বাচনে অংশগ্রহন করতে পারছেন না। 

এ বিষয়ে শাকিব জানান, যে আমার নিজ জেলা জামালপুর সদর পৌরসভার নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আমার রাজনৈতিক অভিভাবক আমার বড় ভাই জননেতা আলহাজ্ব মো: ছানোয়ার হোসেন ছানু ভাইয়ের নির্বাচন আমাকে করতে হবে সেই জন্য আমি চাঁদপুর জেলার মতলব পৌরসভার মেয়র প্রার্থীর নির্বাচন না করতে পারার জন্য আমি আন্তরিক ভাবে দুঃখিত। আমি প্রার্থীর বরাবর লিখিত চিঠি ও দিয়েছি। 


ছাত্র কার্যনির্বাহী সংসদের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির আহ্বায়ক শফিকুল ইসলাম শাকিবের লেখা চিঠি:
ছাত্র কার্যনির্বাহী সংসদের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির আহ্বায়ক শফিকুল ইসলাম শাকিবের লেখা চিঠি



শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Dara Computer Laptops