ঝগড়ারচর আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষককে সাময়িক বরখাস্ত

S M Ashraful Azom
0
ঝগড়ারচর আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষককে সাময়িক বরখাস্ত


শেরপুরের শ্রীবরদী উপজেলার ভেলুয়া ইউনিয়নের ঝগড়ারচর আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কে নানান অনিয়মের কারনে তার পদ থেকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।  

এ ব্যপারে গতকাল ১০ ফেব্রুয়ারী বুধবার প্রধান শিক্ষক বরাবর একটি নোটিশ পাঠিয়েছে ঝগড়ার চর আদর্শ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি। 

জানা যায়, বিদ্যালয়ে সঠিকভাবে উপস্থিত না থাকা, দায়িত্বে অবহেলা, উপবৃত্তির টিউশন ফি উত্তোলন করে স্কুলের ফান্ডে জমা না করে আত্মসাৎ, বিদ্যালয়ের এফ.ডি.আর থেকে লভ্যাংশ উঠিয়ে বিদ্যালয়ের জেনারেল ফান্ডে জমা না করা, বিদ্যালয়ের নামে থাকা ১৫-১৬টি প্লট ম্যানেজিং কমিটির কোন রেজুলেশন ছাড়াই অবৈধভাবে লীজ দিয়ে টাকা আত্মসাৎ করা, বিদ্যালয়ের জমির উপর থাকা ৭-৮টি কক্ষ কমিটির রেজুলেশন ছাড়া কোন রকম চুক্তি না করে ৩ বছরের অগ্রীম টাকা আদায় করা, বিদ্যালয়ের গাছ কেটে বিক্রি করা ও দশম শ্রেণীর নির্বাচনী পরীক্ষায় সরকারি নির্দেশনা ভংগ করে প্রতিবছর সকল বিষয়ে অকৃতকার্য শিক্ষার্থীদেরকে মোটা অংকের টাকা নিয়ে ফরমপূরনের সুযোগ করে দেওয়াসহ বিভিন্ন অভিযোগ থাকার কারনে প্রধান শিক্ষককে তার পদ থেকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। 
বিশ্বস্থ্য সূত্রে জানা যায়, গতকাল বুধবার থেকে প্রধান শিক্ষক মো. মাহফুজুল হক কে ঝগড়ার আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক পদ থেকে বরখাস্ত করা হয় এবং তাকে আগামী ১৫ ফেব্রুয়ারীর মধ্যে বিদ্যালয়ের সকল কাগজপত্র সহ সার্বিক দায়িত্ব সহকারী প্রধান শিক্ষক বরাবর বুঝিয়ে দেওয়ার জন্য নোটিশে জানানো হয়েছে। এছাড়াও প্রধান শিক্ষক মো. মাহফুজুল হক এর বিরুদ্ধে আনিত অভিযোগসমূহ তদন্ত করার জন্য তিন সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। প্রধান শিক্ষক মো. মাহফুজুল হককে  তদন্তকালীন ও সাময়িক বরখাস্তকালে নিজ বাসস্থান ত্যাগ না করতে জাননো হয়েছে।


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top