আওয়ামীলীগ দলীয় মনোনয়ন প্রত্যাশি বীর মুক্তিযোদ্ধা কেফায়েত উল্লাহ

S M Ashraful Azom
0

উল্লাপাড়া প্রতিনিধি: আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে উল্লাপাড়া উপজেলার ২ নং বাঙ্গালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামীলীগ দলীয় মনোনয়ন প্রত্যাশি মুক্তিযোদ্ধা কেফায়েত উল্লাহ। 

তিনি এলাকার সকলের ভোট ও দোয়া প্রার্থী হয়ে ব্যাপক গনসংযোগ করছেন। 

তিনি এলাকায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানসহ মসজিদ, মাদ্রাসা ও কবরস্থান উন্নয়ন করে ইতিমধ্যে তিনি ভোটারদের মাঝে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন। 

চেয়ারম্যান পদপ্রার্থী মুক্তিযোদ্ধা কেফায়েত উল্লাহ জানান- খাদ্য, বস্ত্র, শিক্ষা, চিকিৎসা ও বাসসস্থানের মত জনগনের মৌলিক অধিকার প্রতিষ্ঠার জন্য জীবন বাজী রেখে মুক্তিযুদ্ধে অংশ নিয়েছিলাম জীবনের বাকী সময়টুকু মানব সেবায় নিজেকে বিলিয়ে দিয়ে জনগণের কাজ করে যেতে চাই। 

এজন্য আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নিজ এলাকায় জনতার মনোনিত প্রার্থী  হয়ে কাজ করে যাচ্ছি। তার চেতনা তিনি শাসক নয়, সেবক হয়ে জনগনের সেবা করতে চান। 

জনগণের মাঝে গণসংযোগ করতে গিয়ে তাদের ভালোবাসা পেয়ে তিনি নিজেকে খুবই ধন্য মনে করেন। এই বীর মুক্তিযোদ্ধা আওয়ামী লীগ নেতা মনে করেন জনগণের ভালো থাকাই তার ভালো থাকা। 

যেন আগামী দিনগুলো ভালোবাসার মানুষগুলোকে নিয়ে সুস্থ, সুন্দর ও নিরাপদ জীবনযাপন করতে পারেন এই দোয়াই চান তিনি সকলের নিকট। আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ দলীয় প্রার্থী হিসেবে চেয়ারম্যান পদে দলের কাছে মনোনয়ন চাইবেন সৎ, বিশ্বস্ত, বীর মুক্তিযোদ্ধা ও মেধাবী শিক্ষিত জনপ্রিয় এই নেতা। 

দক্ষিন গাইলজানী গ্রামের আব্দুল মোন্নাফ মুহরী জানান, আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাঙ্গালা ইউনিয়নের চেয়ারম্যান পদে মুক্তিযোদ্ধা কেফায়েত উল্লাহ ইতিমধ্যে সবার মাঝে জনপ্রিয় হয়ে উঠেছেন। তিনি ক্ষমতায় না থেকেও অসহায় মানুষের জন্য ব্যাপক কাজ করে বিশ্বস্ত হয়ে উঠেছেন এলাকার ভোটারদের কাছে। ভোটের মাঠে তিনিই সবার শীর্ষে রয়েছেন বলে তিনি জানান। 

ঘোনা গ্রামের জামাল মুন্সী  জানান, আগামী নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে যাদের নাম শোনা যাচ্ছে তাদের মধ্যে মুক্তিযোদ্ধা সৎ শিক্ষিত ও যোগ্যতম প্রার্থী বলে ধারণা করছে সাধারণ ভোটাররা।  দলীয় মনোনয়ন পেলে তিনিই জিতবেন বলে সকলের প্রত্যাশা।  
  



শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top