কালিয়াকৈরে বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন দৌড় প্রতিযোগিতা

S M Ashraful Azom
0
কালিয়াকৈরে বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন দৌড় প্রতিযোগিতা


কালিয়াকৈর প্রতিনিধি: গাজীপুরের কালিয়াকৈরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন দৌড় প্রতিযোগিতা ২০২১ অনুষ্ঠিত হয়েছে। 

এ প্রতিযোগিতায় কালিয়াকৈর উপজেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারী, সকল ইউনিয়ন ও শিক্ষা প্রতিষ্ঠান থেকে প্রায় ৮০০ নারী-পুরুষ অংশগ্রহণ করেন।

আজ শনিবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে  সোহাগ পল্লী পার্ক এর সামনে থেকে উপজেলা চত্বর পর্যন্ত ম্যারাথন দৌড় প্রতিযোগিতার শুভ উদ্বোধন করেন গাজীপুর জেলা প্রশাসক এসএম তরিকুল ইসলাম। 

উদ্বোধন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী হাফিজুল আমিন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সেলিম আজাদ, কালিয়াকৈর পৌরসভার মেয়র মজিবুর রহমান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আহমদ রেজা আল মামুন, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মাসুদুর রহমানসহ বিভিন্ন কর্মকর্তা ও রাজনৈতিক নেতৃবৃন্দ। 

সোহাগ পল্লীর সামনে থেকে উপজেলা চত্বর পর্যন্ত ৫ কিলোমিটার দৌড় প্রতিযোগিতায় ১০জন  চ্যাম্পিয়ন হয়। প্রতিযোগিতায় চ্যাম্পিয়নদের দশজনকে পুরস্কৃত করা হয়।  



শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top