ধুনট হাসপাতালে নববধূর লাশ রেখে স্বামীর পলায়ন

S M Ashraful Azom
0
ধুনট হাসপাতালে নববধূর লাশ রেখে স্বামীর পলায়ন


রফিকুল আলম,ধুনট (বগুড়া): বগুড়ার ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে (হাসপাতাল) দুলালী খাতুন (১৮) নামে এক নববধূর মৃতদেহ রেখে তার স্বামী মজনু মিয়া পালিয়ে গেছে। নিহত দুলালী খাতুন ধুনট পৌর এলাকার চরপাড়া গ্রামের চান্দু ফকিরের মেয়ে।

রবিবার দুপুর ১২টার দিকে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে দুলালী খাতুনের মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়েছেন পুলিশ। এরপর থানা থেকে মৃতদেহটি ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।

থানা পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, দুলালী খাতুনের সাথে প্রায় এক বছর আগে থেকে একই এলাকার বেলকুচি গ্রামের আনোয়ার হোসেনের ছেলে মজনু মিয়ার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এক পর্যায়ে মজনু মিয়াকে বিয়ের চাপ দেয় দুলালী খাতুন। কিন্ত পারিবারিক সম্মতি না থাকায় দুলালীকে বিয়ে করতে অস্বীকার করে মজনু। এ অবস্থায় প্রায় ৪ মাস আগে বিয়ের দাবীতে মজনুর বাড়িতে অবস্থান নেয় দুলালী। ফলে মজনু মিয়া বাধ্য হয়ে দুলালী খাতুনকে বিয়ে করে।

কিন্ত বিয়ের পর থেকেই নানা কারণে নবদম্পতির মাঝে বিরোধের সৃষ্টি হয়। এক পর্যায়ে ঘরে দুলালীর ঝুলন্ত মৃতদেহ দেখতে পায় মজনু মিয়া। পরে তাৎক্ষনিক ভাবে মজনু মিয়া ও তার পরিবারের লোকজন দুলালীর মৃতদেহ ধুনট স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক দুলালীকে মৃত ঘোষনার পর মজনু মিয়া ও তার পরিবারের লোকজন পালিয়ে যায়। সংবাদ পেয়ে নিহতের পরিবারের লোকজন ও থানা পুলিশ স্বাস্থ্য কমপ্লেক্সে পৌছেন।    

নিহতের ভাই ফজলুল হক বলেন, সংবাদ পেয়ে স্বাস্থ্য কমপ্লেক্সে পৌছে আমার বোনের মৃত্যুর বিষয়টি জানতে পেরেছি। তবে কী কারণে তার মৃত্যুর ঘটনাটি ঘটেছে তা এ মহুর্তে বলতে পারছি না।

ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাঃ আশরাফুল কবীর বলেন, দুলালীকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে। তবে মৃতদেহের গলায় ফাঁস লাগানোর আলামত পাওয়া গেছে।

ধুনট থানার পরিদর্শক (তদন্ত) জাহিদুল হক বলেন, দুলালীর মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানোর ব্যবস্থা সহ নববধূর মৃত্যুর কারণ খতিয়ে দেখা হচ্ছে।    



শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top