ঘাটাইলে গুডনেইবারস পোড়াবাড়ি মহিলা সমবায় সমিতি লিমিটেডের উদ্বোধন

ঘাটাইলে গুডনেইবারস পোড়াবাড়ি মহিলা সমবায় সমিতি লিমিটেডের উদ্বোধন


ঘাটাইল প্রতিনিধি: নারীর ক্ষমতায়ন, সঞ্চয়ী মনোভাব গড়ে তোলা, দলীয় কার্যক্রমে অংশগ্রহন ও নারী নেতৃত্বের বিকাশ, গ্রামীণ আর্থ সামাজিক উন্নয়নে ভূমিকা রাখার মনোভাব গড়ে তুলার লক্ষ্যে  টাঙ্গাইলের ঘাটাইলে আর্ন্তজাতিক সাহায্যকারী সংস্থান গুডনেইবারস বাংলাদেশ ঘাটাইল সিডিপির উদ্যোগে উপজেলার দেউলাবাড়ী ইউনিয়নে গুডনেইবারস পোড়াবাড়ী মহিলা সমবায় সমিতির লিমিটেড নামে এক সমবায় সমিতির উদ্বোধন করা হয়েছে। 

বুধবার (১০ মার্চ) সকাল ১১টায় উপজেলার দেউলাবাড়ী ইউনিয়নের নাগবাড়ী পোড়াবাড়ী  আলোচন সভা,কেককাটা,ফিতাকাটা ও শান্তি পায়রা কবুতর উড়িানোর মধ্য দিয়ে  এ সমবায় সমিতির উদ্বোধন করা হয়।  উদ্বোধন শেষে  গুডনেইবারস মহিলা সমবায় সমিতির সভাপতি মোসা.আবেদা আক্তারের সভাপতিত্বে ও ঘাটাইল সিডিপির আইজি অফিসার  কে. এম. আরিফুল ইসলাম পরিচালনায়  এক আলোচনা  অনুষ্ঠিত হয়। 

আলোচনায় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,গুডনেইবারসের কান্টি ডিরেক্টর মি.এম মাঈনউদ্দিন মইনুল।  

বিশেষ অতিথি হিসেবে  উপস্থিত থেকে বক্তব্য রাখেন ১নং দেউলাবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.রফিকুল ইসলাম খান, উপজেলা সমবায় অফিসার মি.শওকত হোসেন,গুডনেবাইসের সোশ্যাল ইকোনমি ইউনিটের ডিরেক্টও মি.ফ্রান্সিস মন্ডল,হেড অব প্রজেক্ট ডেভলপমেন্ট ইউনিট পিএসডি মি.আনন্দ কুমার দাস ঘাটাইল সিডিপির ম্যানাজার ফ্রান্সিস শ্যামল বিশ্বাস,ঘাটাইল গুডনেইবারস সঞ্চয় ঋণদান সমবায় সমিতি লিমিটেডের সভাপতি শাহিদা  খাতুন, ইউপি চেয়ারম্যান হাজী চান মিয়া সহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী সুশীলসমাজের নেতৃবৃন্দ ও প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সংবাদকর্মীরা এসময় উপস্থিত ছিলেন।
  



শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।