উন্নয়নশীল দেশ উত্তরণে বকশীগ‌ঞ্জ পুলিশের আনন্দ উদযাপন

উন্নয়নশীল দেশ উত্তরণে বকশীগ‌ঞ্জ পুলিশের আনন্দ উদযাপন


শামীম তালুকদার: জামালপু‌রের বকশীগ‌ঞ্জ থানা পুলিশের উ‌দ্যো‌গে বাংলাদেশের এলডিসি থেকে উন্নয়নশীল দেশে উত্তরণে জাতিসংঘের চুড়ান্ত সুপারিশ পাওয়ায় বিশাল আকৃতির কেক কাটার মধ্যে দিয়ে আনন্দ উদযাপন অনুষ্ঠান হয়েছে।

আজ র‌বিবার (৭ মার্চ) বিকাল ৩ টায় বকশীগঞ্জ এন এম উচ্চ বিদ্যালয় মাঠে থানা পুলিশ কেক কাটা ও আলোচনা সভা ও সাংস্কৃ‌তিক অনুষ্ঠা‌নের আ‌য়োজন করে।

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধুর ৭ মার্চের ঐতিহাসিক ভাষণ এবার ইউনেস্কোর ওয়ার্ল্ডস ডকুমেন্টারি হেরিটেজের অংশ হিসেবে স্বীকৃতি পাওয়ায় এবং বাংলাদেশ এলডিসি থেকে উন্নয়নশীল দেশে উত্তরণে জাতিসংঘের চুড়ান্ত সুপারিশ প্রাপ্ত হওয়ায় সারাদেশের ৬৬০টি থানার ন্যায় বকশীগঞ্জ থানা পুলিশের উদ্যোগে এই বর্ণিল আনন্দ অনুষ্ঠানের আয়োজন করা হয়। ভিডিও কনফারেন্সের মাধ্যমে অনুষ্ঠানের উদ্বোধন করেন সাবেক তথ্যমন্ত্রী ও জামালপুর-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আবুল কালাম আজাদ। উদ্বোধন শেষে বিশাল আকৃতির এক কেক কাটা হয়। 

বকশীগঞ্জ এন.এম হাইস্কুল মাঠ মুক্তমঞ্চে আয়োজিত অনুষ্ঠানে বকশীগঞ্জ থানার অফিসার ইনচার্জ শফিকুল ইসলাম সম্রাটের সভাপতিত্বে ও এস আই রাজু আহমেদের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌর মেয়র নজরুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আবু জাফর, নুরুল আমিন ফুরকান, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বিজয়, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাসুমা ইয়াছমিন স্মৃতি, ভাইস চেয়ারম্যান জাহিদুল ইসলাম তালুকদার জুমান, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মফিজ উদ্দিন, জেলা পরিষদ সদস্য জয়নাল আবেদীন, বকশীগঞ্জ সদর ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক আলমাছ আলী,  নিলাক্ষিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাইফুল ইসলাম খোকা, মেরুরচর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হুমায়ুন কবীর সবুজ ও মেরুরচর ইউপি চেয়ারম্যান জাহিদুল ইসলাম জেহাদ প্রমূখ। 

এ ছাড়াও নিলাক্ষিয়া ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম সাত্তার, সাবেক ইউপি চেয়ারম্যান মোস্তফা কামাল, মেরুরচর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইলিয়াছ আলী, নিলাক্ষিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন মিষ্টার, আওয়ামীলীগ নেতা এস এম ওমর আল ফারুক, শিল্প ও বণিক সমিতির সাধারণ সম্পাদক আবদুল হামিদ, যুবলীগ নেতা আবদুল আলিম তারা প্রমূখ উপস্থিত ছিলেন। 

আলোচনা সভা শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।  



শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।