কুড়িগ্রামে অস্ত্রসহ ভিডিপি মৌলিক প্রশিক্ষণের প্রশিক্ষণার্থী বাছাই

কুড়িগ্রামে অস্ত্রসহ ভিডিপি মৌলিক প্রশিক্ষণের প্রশিক্ষণার্থী বাছাই


জি এম রাঙ্গা।। ৬ মার্চ শনিবার সকাল ১১টায় কুড়িগ্রাম জেলা আনসার ও ভিডিপি প্রশিক্ষণ কেন্দ্রে ২১দিন মেয়াদী অস্ত্রসহ ভিডিপি মৌলিক প্রশিক্ষণের প্রশিক্ষণার্থী বাছাই কার্যক্রম অনুষ্ঠিত হয়। 

বাছাই কার্যক্রমে প্রধান অতিথি উপস্থিত ছিলেন আনসার ও ভিডিপি রংপুর রেঞ্জের প্রতিনিধি গাইবান্ধা আনসার ও ভিডিপি’র জেলা কমান্ড্যান্ট মোঃ আশরাফুজ্জামান। অন্যদের মধ্য উপস্থিত ছিলেন কুড়িগ্রাম জেলা আনসার ও ভিডিপি’র সহকারী জেলা কমান্ড্যান্ট মোহাম্মদ টিটুল মিয়া, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ সোলায়মান হোসেন, মোঃ ফরহাদ আলম চৌধুরী, মোঃ সেকেন্দার আলী, জেলা দপ্তরের হিসাবরক্ষক গোলাম মোস্তফা রাঙ্গা, উপজেলা প্রশিক্ষক মোঃ জিয়াউর রহমান, মোঃ শরিফুল ইসলাম, মোঃ নুরুজ্জামান শাহীনপ্রমূখ।

৯০ জন প্রশিক্ষণার্থী অনুকূলে প্রায় তিনশত জন উপস্থিত হন। তাদের মধ্যে প্রায় অর্ধশত জনের ভোটার আইডি না থাকায় বাছাইয়ের পূর্বেই বাদ পড়েন। ২১দিন মেয়াদি ১ম ধাপ প্রশিক্ষণ কোর্সটি ০৭ মার্চ হতে শুরু হবে।
  



শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।