জামিনে পেয়ে হত্যার হুমকি সেই মা-মেয়েকে গাছে বেঁধে নির্যাতনকারীদের

জামিনে পেয়ে হত্যার হুমকি সেই মা-মেয়েকে গাছে বেঁধে নির্যাতনকারীদের


কালিয়াকৈর প্রতিনিধি: গাজীপুরের কালিয়াকৈর উপজেলার ফুলবাড়িয়া ইউনিয়নের সিরাজপুর গ্রামে বিধবা নারী মমতাজ বেগম ও তার মেয়ে ঝুমাকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতনের ঘটনায় মামলার আসামিরা জামিনে বেরিয়ে এসে বাদীকে মামলা তুলে নিতে হুমকি দিচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে।

ওই ঘটনায় মমতাজ বেগম বাদী হয়ে গত বুধবার (১০ মার্চ) বিকেলে কালিয়াকৈর থানায় একটি সাধারন ডায়েরি করেছেন।

পুলিশ জানায়, উপজেলার সিরাজপুর এলাকার মনির হোসেনের মেয়ে মুক্তা, আলী আক্কাবর ওরফে পাতিরার ছেলে শফিকুল ইসলাম সবুজের সুদের টাকা দিতে ব্যর্থ হওয়ায় সম্প্রতি একটি কাঁঠাল গাছের সাথে বেঁধে নিযার্তন করে ওই মা ও মেয়েকে। 

এ ঘটনায় মমতাজ বেগম নির্যাতনের শিকার হয়ে কালিয়াকৈর থানায় একটি মামলা করেন।

ওই মামলায় গত ৭ মার্চ আসামি মুক্তা আক্তার জামিনে বের হয়ে এসে বাদী মমতাজ বেগমকে খুন জখমের হুমকি দিয়ে মামলা তুলে নেওয়ার জন্য চাপ সৃষ্টি করে।  

ওই দিন সন্ধ্যায় গাজীপুর আদালত থেকে বাড়ী ফেরার পথে করিম হাজীর টেকের পাশের সড়কে পৌঁছালে পূর্ব থেকে ওৎ পেতে থাকা ওই আসামীরা মমতাজকে চতুর্দিকে ঘিরে ধরে। 

পরে শফিকুল ইসলাম সবুজ ও মুক্তার আক্তার নামে দুই আসামি বাদী মমতাজ বেগমকে এলাকা ছেড়ে চলে যাবার কথা বলে হুমকি  দিয়ে কিল ঘুষি মারিতে থাকে। এসময় মমতাজ বেগম ডাক-চিৎকার দিলে এলাকাবাসী ঘটনাস্থলে আসে।  



শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।