কাজিপুরে দুইদিনব্যাপী উন্নয়ন মেলার সমাপ্তি

কাজিপুরে দুইদিনব্যাপী উন্নয়ন মেলার সমাপ্তি


কাজিপুর প্রতিনিধি: স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তরণের উদযাপন উপলক্ষ্যে কাজিপুর উপজেলার দুইদিনব্যাপী উন্নয়ন মেলা শেষ হয়েছে। 

গত ২৭ তারিখে শুরু হয়ে রবিবার ( ২৮ মার্চ) বিকেলে  এই মেলা শেষ হয়। মেলায়  উপজেলার বিভিন্ন দফতরসহ মোট ২৬ টি স্টল অংশ নেয়। 

প্রথমবারের মতো মেলায় অংশ নিয়ে ভূমি সংক্রান্ত সেবার নানাদিক তুলে ধরে এবং তাৎক্ষণিক কিছু সেবা প্রদান করে উপজেলা ভূমি অফিস শ্রেষ্ঠ স্টল হিসেবে নির্বাচিত হয়েছে। 

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও উপজেলা প্রাণিসম্পদ স্টল যৌথভাবে দ্বিতীয় এবং উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিস ও উপজেলা পল্লী বিদ্যুৎ অফিস যৌথভাবে তৃতীয় হয়েছে। 

সমাপনী দিনে  (২৮ মার্চ রবিবার) বিকেলে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। পরে স্থান প্রাপ্তদের মাঝে পুরস্কার বিতরণ করেন কাজিপুর উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী ও উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দিকী। 

এসময় উপজেলা সহকারি কমিশনার (ভূমি) এবিএম আরিফুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার একেএম শাহা আলম মোল্লা, উপজেলা ভাইস চেয়ারম্যান  দীন মোহাম্মদ বাবলু, মহিলা ভাইস চেয়ারম্যান সাবিহা সুলতানা শাপলাসহ সংশ্লিষ্ট দফতরের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
   



শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Dara Computer Laptops