বকশীগঞ্জে আনসার-ভিডিপির কার্যালয়ে কিশোরী ধর্ষন: ধর্ষক গ্রেফতার

বকশীগঞ্জে আনসার-ভিডিপির কার্যালয়ে কিশোরী ধর্ষন: ধর্ষক পলাতক


সেবা ডেস্ক: জামালপুরের বকশীগঞ্জ উপজেলার আনসার-ভিডিপির কার্যালয়ে ১৩ বছর বয়সি এক কিশোরী ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় বকশীগঞ্জ থানায় একটি মামলা দায়ের হয়েছে। 

জানা যায়, গত শনিবার দিবাগত রাতে উপজেলা কমপ্লেক্স এর ভিতর নির্মাণাধীন আনসার ভিডিপি কার্যালয়ের ভবনের একটি কক্ষে এ ধর্ষণের ঘটনা ঘটে। 

ধর্ষনের শিকার কিশোরীর বাবা জানায় বকশীগঞ্জ উপজেলা পরিষদ এর ভিতর বাংলাদেশ আনসার ও ভিডিপি কার্যালয় ভবন নির্মাণ কাজ চলছে।

ভবন নির্মানে স্থানীয় শ্রমিক ছাড়াও ময়মনসিংহ থেকে নির্মান শ্রমিক নিয়োগ করে ঠিকাদারী প্রতিষ্ঠান। নির্মানাধীন ভবনের সাথেই আমার বসত বাড়ী।

পুলিশ জানায়, উপজেলা পরিষদের ভেতরে উপজেলা আনসার ভিডিপি কার্যালয়ের নতুন একটি ভবনের কাজ চলছিল। ঠিকাদারি প্রতিষ্ঠান ময়মনসিংহ থেকে শ্রমিক এনে কাজ করছেন। 

এরই সুবাদে ওই ভবনের ময়মনসিংহ সদর উপজেলার দাপুনিয়া এলাকার সেলিম মিয়ার ছেলে ও ওই ভবন নির্মাণ শ্রমিক রবিন মিয়ার সাথে স্থানীয় নামাপাড়া এলাকার এক কিশোরীর পরিচয় হয়। 

ময়মনসিংহ থেকে আগত শ্রমিক রবিন মিয়া সেই কিশোরিকে রাতে ফোনে ডেকে নিয়ে বিয়ের প্রলোভনে ধর্ষন করে। বিষয়টি জানাজানি হলে পুলিশ সকালে বাড়ী থেকে উদ্ধার থানায় নিয়ে আসে।

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান এ বিষয়ে বকশীগঞ্জ থানায় একটি মামলা হয়েছে। মামলা দায়ের ৪ ঘন্টার মধ্যে বকশীগঞ্জ থানা পুলিশ ময়মনসিংহ থেকে আসামীকে গ্রেফতার করে।

কিশোরীকে ডাক্তারী পরীক্ষার জন্য জামালপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।   



শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Dara Computer Laptops