কাজিপুরে করোনায় পোষাক কর্মির মৃত্যু

কাজিপুরে করোনায় পোষাক কর্মির মৃত্যু


কাজিপুর প্রতিনিধি: সিরাজগঞ্জের কাজিপুরে কোভিড-১৯ আক্রান্ত হয়ে লোকমান হোসেন (৪০) নামের এক পোষাক কারখানার শ্রমিকের মৃত্যু হয়েছে। 

বুধবার (৩১ মার্চ) বিকেলে তার মৃত্যু হয়। লোকমান উপজেলার কাচিহারা গ্রামের মৃত কাশেম আলীর পুত্র। এক সপ্তাহ পূর্বে লোকমান রাজধানী ঢাকা থেকে সর্দি-জ্বর নিয়ে বাড়ি আসেন।

করোনার উপসর্গ নিয়ে বুধবার ( ৩১ মার্চ) ভোরে বাড়ি  থেকে তিনি চিকিৎসার উদ্দেশ্যে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ অ্যাণ্ড হাসপাতালে ভর্তি হন। 

সেখানে কর্তব্যরত ডাক্তারের সন্দেহ হলে সঙ্গে সঙ্গে লোকমানের নমুনা সংগ্রহ করে পরীক্ষা করেন। বিকেলেই তার রিপোর্ট করোনা পজিটিভ আসে। 

এদিকে ততক্ষণে তার শ্বাসকষ্ট বেড়ে   যায়। কিছুক্ষণ পরেই মারা যান তিনি। ওই দিন সন্ধ্যা সাতটায় তার দাফন সম্পন্ন হয়। কাচিহারা গ্রামের ইউপি সদস্য আব্দুস সামাদ এই তথ্য নিশ্চিত করেন। 

কাজিপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোমেনা পারভীন পারুল জানান, ‘ বৃহস্পতিবার, ১ এপ্রিল সকালে লোকমানের পরিবারের অন্যান্য সদস্যদের নমুনা সংগ্রহ করা হয়েছে। রিপোর্ট হাতে না আসা পর্যন্ত তাদের সবাইকে বাড়ির ভিতরেই অবস্থান করতে বলা হয়েছে।

কাজিপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদ হাসান সিদ্দিকী জানান, ‘লোকমান করোনা আক্রান্ত ছিলেন। বগুড়াতেই করোনায় মৃত ব্যক্তির সৎকারে নিয়োজিত ব্যক্তিরা তাকে গোসল করান এবং সাথে এসে তার দাফন কার্য সম্পন্ন করেন। উলে­খ্য, করোনার দ্বিতীয় ধাপে করোনা আক্রান্ত হয়ে কাজিপুরে এটিই প্রথম মৃত্যু।
  



শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Dara Computer Laptops