ধুনটে আগুনে পুড়ে ছাই দিনমজুরের স্বপ্ন

ধুনটে আগুনে পুড়ে ছাই দিনমজুরের স্বপ্ন


রফিকুল আলম,ধুনট (বগুড়া): কয়েক মিনিটের মধ্যেই চোখের সামনে সব পুড়ে ছাই হয়ে গেল। তিল তিল করে গড়ে তোলা স্বপ্নও সেই সঙ্গে পুড়ে গেল। ‘আমি নিঃস্ব হয়ে গেলাম’-আহাজারি করছিলেন দিনমজুর জাব্বার আলী। তিনি বগুড়ার ধুনট উপজেলার বিলকাজুলী গ্রামের বাসিন্দা। বৃহস্পতিবার ভোর ৫টার দিকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

দিনমজুর জাব্বার আলীর জমাজমি বলতে শুধু ভিটে বাড়িটুকুই। অভাব অনটনের সংসার, অন্যের বাড়ি শ্রম বেচেই জীবন চলে। এখন কি হবে এ ভাবনায় জাব্বার আলী পাগল প্রায়। ঘরহীন জাব্বার আলী ঘর উঠানোর মত সামর্থও নেই। সম্পূর্ণ অসহায় হয়ে পড়েছে পরিবারটি।

দিনমজুর জাব্বার আলী জানান, প্রতিদিনের মতো বুধবার রাতে মশা তাড়ানোর জন্য গোয়াল ঘরের এক কোনে কয়েল জ্বালিয়ে দিয়ে ঘরে শুয়ে পড়েন। ভোরে হঠাৎ প্রতিবেশীদের চেঁচামেচি শুনতে পেয়ে দেখতে পান দাউ দাউ করে আগুন জ্বলছে গোয়ালঘরে। পরে লোকজন ছুটে আসার আগেই মাত্র ৩০ মিনিটের মধ্যে গোয়ালঘর সহ ৩টি ঘর পুড়ে গেছে। আগুনে পুড়ে প্রায় তিন লাখ টাকার ক্ষতি হয়েছে। অসহায় দিনমজুর জাব্বার আলী সরকারিভাবে আর্থিক সহায়তা প্রদান করার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করেন।

ধুনট ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের ইনচার্জ শামীম রেজা এ তথ্য নিশ্চিত করে বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রন করা হয়েছে। গোয়ালঘরে মশা তাড়ানোর কয়েল থেকে আগুনের সূত্রপাত ঘটে।  



শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Dara Computer Laptops