পলাশবাড়ীতে আওয়ামীলীগের নিজস্ব ৪ তলা ভবনের কাজের উদ্বোধন

পলাশবাড়ীতে আওয়ামীলীগের নিজস্ব ৪ তলা ভবনের কাজের উদ্বোধন


আশরাফুল ইসলাম গাইবান্ধা : উত্তরের জনপদের মধ্যে গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলায় আওয়ামীলীগের নিজেস্ব জায়গায় নিজেস্ব দলীয় অফিস যা বঙ্গবন্ধু মার্কেট হিসাবে পরিচিত।

রাজনীতির মাঠে স্থানীয় মুজিব প্রেমীদের ভালোবাসার একটি উদাহরণ। এই জায়গায় নির্ধারণ ও অফিস নির্মানের পিছনে উপজেলা আওয়ামীলীগের সাবেক সফল সভাপতি মরহুম আলহাজ¦ সাকোয়াতজ্জামান বাবু চেয়ারম্যানসহ দলীয় নেতাকর্মীদের অবদান কোন দিন ভোলার মতো নয়। 

দীর্ঘ দিনে নির্মিত দলীয় কার্যালায়টি বহুতল ভবন করে নির্মাণের প্রানের দাবী ছিলো সর্বস্তরের দলীয় নেতাকর্মীর। সে প্রানের দাবী ও স্বপ্ন আজ বাস্তবায়নের পথে সফলতার স্বপ্ন বাস্তবে রুপ পাচ্ছে বাংলাদেশ কৃষকলীগের সাধারণ সম্পাদক ও গাইবান্ধা ৩ আসনের জাতীয় সংসদ সদস্য এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি এমপির তত্বাবধাণে এ নির্মাণ কাজ এগিয়ে যাচ্ছে।  

উপজেলা আওয়ামীলীগের নিজেস্ব এ কার্যালয়ের ৪ তলা ভবনের নির্মান কাজের উদ্বোধন করেন প্রবীন রাজনীতিবিদ মুক্তিযোদ্ধের অন্যতম সংগঠক গাইবান্ধা জেলা আওয়ামীলীগের উপদেষ্টা সাবেক এমপি আলহাজ¦ তোফাজ্জল হোসেন সরকার। তিনি আজ ২৫ এপ্রিল রবিবার সকালে একাজের উদ্বোধন করেন ।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের বীরমুক্তিযোদ্ধাগণ, পলাশবাড়ী পৌরসভার মেয়র জননেতা গোলাম সরোয়ার প্রধান বিপ্লব,উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি শহিদুল ইসলাম বাদশা,সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ও উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি বাবু নির্মল কুমার মিত্র,সদস্য সাংবাদিক রফিকুল ইসলাম,বরিশাল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শামিম আহম্মেদ, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট উপজেলা শাখার সাধারন সম্পাদক সাংবাদিক আশরাফুল ইসলাম,প্রেসক্লাব সাধারণ সম্পাদক ও বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম রতন,সন্ধি একাডেমীর পরিচালক ও বঙ্গবন্ধু সাংস্কৃতিক ফোরামের সভাপতি মিজানুর রহমান মিলন,আওয়ামীলীগ নেতা ইউনুস আলী,অরজিৎ বাবু,মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আহবায়ক ওয়ারেছুর রহমান মন্টুসহ অন্যান্যরা।

শেষে বঙ্গবন্ধু ও ১৫ আগস্টের শহীদসহ দেশের জন্য প্রান বির্সজন প্রদান কারী সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও এ্যাড.উম্মে কুলসুম স্মৃতি এমপির সুস্বাস্থ্য ও দীর্ঘ আয়ূ কামনা করে দোয়া পরিচালনা করেন পলাশবাড়ী মহিলা ফাজিল ডিগ্রী মাদ্রাসার প্রভাষক মাওঃ আবু বক্কর সিদ্দিক।  



শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Dara Computer Laptops