বকশীগঞ্জে মাস্ক ব্যবহার নি‌শ্চিতে মোবাইল কোর্ট অব্যাহত থাক‌বে

বকশীগঞ্জে মাস্ক ব্যবহার নি‌শ্চিতে মোবাইল কোর্ট অব্যাহত থাক‌বে


সেবা ডেস্ক: জামালপুরের বক‌শীগঞ্জ উপ‌জেলায় বৈশ্বিক মহামারি নভেল ক‌রোনা ভাইরাস সংক্রমণ‌ রো‌ধে স্বাস্থ্য সুরক্ষায় মাস্ক এর ব্যবহার নি‌শ্চিত কর‌তে মোবাইল কোর্ট অ‌ভিযান অব্যাহত থাক‌বে ব‌লে জা‌নি‌য়ে‌ছেন বকশীগঞ্জ উপজেলা নির্বাহি অফিসার মুন মুন জাহান লিজা।

আজ ২৭ এ‌প্রিল (মঙ্গলবার) বক‌শিগঞ্জ পৌরশহ‌রের বি‌ভিন্ন স্থা‌নে উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার মুন মুন জাহান লিজা ও সহকারী ক‌মিশনার (ভূ‌মি) স্নিগ্ধা দাস সঙ্গীয় পু‌লিশ ফোর্স নি‌য়ে মোবাইল কোর্ট প‌রিচালনা ক‌রে‌ছেন।

এসময় সংক্রামক রোগ ( প্রতি‌রোধ, নিয়ন্ত্রণ ও নিমূল) আইনে ৭ জন পথচারীকে ২ হাজার ৫শত টাকা জ‌রিমানা আদায় করা হ‌য়। এছাড়াও নিম্ন আ‌য়ের লোকদের মা‌ঝে মাস্ক বিতরণ করা হ‌য়ে‌ছে।

এ বিষ‌য়ে সক‌লের সহ‌যো‌গিতা কামনা ক‌রে‌ ইউএনও মুন মুন জাহান লিজা জানান উপ‌জেলা প্রশাস‌নের পক্ষ হ‌তে মা‌স্কের উপর মোবাইল কোর্ট অ‌ভিযান অব্যাহত থাক‌বে।

একইদি‌নে করোনা ভাইরাস (Covid-19) এর বিস্তার রোধকল্পে সরকার ঘোষিত লকডাউন কর্মসুচি পালনে শর্ত সাপেক্ষে সার্বিক কার্যাবলি/চলাচলে নিষেধাজ্ঞা বাস্তবায়নের লক্ষ্যে বক‌শীগঞ্জ থানা পুলিশ কর্তৃক পৌরসভার বিভিন্ন স্থা‌নে সকলকে মাস্ক পরতে উদ্বুদ্ধ করা হ‌য়।

অপ্রয়োজনীয় লোকজ‌নের ঘোরা‌ফেরা রোধ ও স‌চেতনতা বৃদ্ধির ল‌ক্ষ্যে স্বাস্থ্যবিধি মে‌নে চলার আহ্বান জা‌নি‌য়ে‌ছে।  



শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Dara Computer Laptops