সলপ ইউনিয়ন পরিষদে সুবিধা ভোগীদের মধ্যে ভাতা প্রদান

সলপ ইউনিয়ন পরিষদে সুবিধা ভোগীদের মধ্যে ভাতা প্রদান


উল্লাপাড়া প্রতিনিধি: সিরাজগঞ্জের উল্লাপাড়ার সলপ ইউনিয়ন পরিষদের সামাজিক নিরাপত্তা বেষ্টনীর আওতায় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উপহার সকল সুবিধা ভোগীদের মধ্যে প্রদান করা হয়েছে৷ 

স্বাস্থ্য বিধি মেনে শনিবার সকালে পরিষদের চেয়ারম্যান ইন্জিনিয়ার শওকাত ওসমান এ সমস্ত ভাতার নগদ অর্থ প্রদান করেন। 

পরিষদ চেয়ারম্যান ইন্জিনিয়ার শওকাত ওসমান জানান, আগামী ঈদুল ফিতর উপলক্ষে জাতীয় সংসদ সদস্য জননেতা তানভীর ইমাম মহোদয়ের সহযোগিতায় সলপ ইউনিয়ন পরিষদের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা উপহার "সামাজিক নিরাপত্তা বেষ্টনীর আওতায়" বয়স্ক, বিধবা, স্বামী পরিত্যক্তা এবং অস্বচ্ছল প্রতিবন্ধীদের মাঝে তাদের নির্ধারিত ভাতার অর্থ প্রদান করা হয়েছে। 

সামাজিক দূরত্ব বজায় রেখে স্বাস্থ্য বিধি মেনে বয়স্ক - ৯৪০ জন, বিধবা বা স্বামী পরিত্যক্তা - ৪২২ জন এবং  অস্বচ্ছল প্রতিবন্ধী - ৩৩৯ জন সুবিধা ভোগীর মধ্যে তাদের ৬ মাসের প্রাপ্ত ভাতার অর্থ একসঙ্গে প্রদা করা হয়। 

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সমাজ সেবা অফিসের কর্মকর্তা সবুর খাঁন, ইউনিয়ন আওয়ামী লীগের সাঃ সম্পাদক কাজী এহসানুল হাসান সন্টু, সাংবাদিক রাজু আহমেদ সাহান, আমিনুল ইসলাম, ইউপি সচিব, ইউপি সদস্যগন এবং দলীয় নেতৃবৃন্দ।
  



শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Dara Computer Laptops