প্রধানমন্ত্রীর উপহার পেলো আশ্রয়ণ প্রকল্পের ষাটটি পরিবার

S M Ashraful Azom
0
প্রধানমন্ত্রীর উপহার পেলো আশ্রয়ণ প্রকল্পের ষাটটি পরিবার


কাজিপুর প্রতিনিধি: সিরাজগঞ্জের কাজিপুরে নানা কার্যক্রমের মধ্য দিয়ে স্বাস্থ্যবিধি মেনে পালিত হলো জাতীয় পুষ্টি সপ্তাহ-২০২১। 

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে এ উপলক্ষ্যে  বৃহস্পতিবার (২৯ এপ্রিল) দুপুরে উপজেলার কৃষ্ণগোবিন্দপুর আশ্রয়ণ প্রকল্পের ছিন্নমূল ৬০ টি পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার স্বরুপ পুষ্টি সমৃদ্ধ খাবার ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।  

বিতরণকালে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দিকী, স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. মোমেনা পারভীন পারুল। 

এসময় অন্যদের মধ্যে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শাপলা খাতুন, পিআইও একেএম শাহ আলম মোল­া, সোনামুখী ইউনিয়নের চেয়ারম্যান শাহজাহান আলী, স্বাস্থ্য পরিদর্শক ইনচার্জ মোঃ মোয়াজ্জেম হোসেন, স্বাস্থ্য পরিদর্শক সৈকত শাহ প্রোটনসহ প্রমূখ উপস্থিত ছিলেন। 

খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, তেল, লবন, ছোলা, আলু, পেয়াজ এবং স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী হিসেবে রয়েছে সাবান ও মাস্ক। 
  



শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top