বকশীগঞ্জের আলোচিত সেই বাস চালককে কোর্টে প্রেরণ

S M Ashraful Azom
0
বকশীগঞ্জের আলোচিত সেই বাস চালককে কোর্টে প্রেরণ


সেবা ডেস্ক: জামালপুরের বকশীগঞ্জে আলোচিত সেই ড্রীমল্যান্ড পরিবহনের বাস চালক ওয়াসিম মিয়াকে গতকাল শেরপুর থেকে আটকের পর আজ বুধবার দুপুরে কোর্টে প্রেরণ করেছে বকশীগঞ্জ থানা পুলিশ।

 বুধবার দুপুরে তাকে আদালতে প্রেরণ করলে আদালত তাকে জামিন নামঞ্জুর করে জেল হাজাতে প্রেরণের নির্দেশ দেন।

প্রসঙ্গত, ১৩ এপ্রিল মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে জামালপুরের বকশীগঞ্জ কামালপুর সড়কের বাট্টাজোড় সুর্যনগর এলাকায় রাস্তায় চাপা দিলে ঘটনা স্থলেই মারা যায় ইয়াকুব আলী (১০) নামে এক শিশু।

 বাসটি ঘটনাস্থল দ্রুত পালিয়ে যাবার চেষ্টা করলে নতুন বাজার এলাকায় পৌছিলে স্থানীয়রা বাসসহ চালক ও চালকের সহকারীকে আটক করে রাখে।

পরবর্তী সময়ে তারা পুলিশের হাতে তোলে দেয়া হয়। এ ঘটনায় বকশীগঞ্জ থানায় একটি মামলা রুজ্জু করা হয়। মামলায় আটক চালক ও চালকের সহকারীকে পলাতক হিসাবে উল্লেখ করা হয়। 

স্থানীয় জনতা বাস চালককে ছেড়ে দেওয়ার অভিযোগ তোলে বকশীগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি নয়ন দাশের বিরুদ্ধে। 

এ ঘটনায় ব্যাপক সমালোচনার মধ্যে পরে বকশীগঞ্জ হাইওয়ে থানা পুলিশ। তবে তার বিরুদ্ধে আনিত অভিযোগ বরাবরই অস্বীকার করেন তিনি।

অবশেষে ২০ এপ্রিল (মঙ্গলবার) বিকালে শেরপুর জেলার নবীনগর বাসস্ট্যান্ড এলাকা থেকে আটক করা হয় বলে বকশীগঞ্জ হাইওয়ে থানা পুলিশের পক্ষ থেকে জানানো হয় এবং বুধবার যথারীতি তাকে আদালতে প্রেরণ করে পুলিশ।   



শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top