অন্য মেয়েকে বিয়ে করায় প্রেমিকের পুরুষাঙ্গ কেটে দিলেন প্রেমিকা

S M Ashraful Azom
0
অন্য মেয়েকে বিয়ে করায় প্রেমিকের পুরুষাঙ্গ কেটে দিলেন প্রেমিকা


সেবা ডেস্ক: শেরপুরের শ্রীবরদী’তে দীর্ঘদিন প্রেম করার পরও অন্য মেয়েকে বিয়ে করার ক্ষোভে প্রেমিকের পুরুষাঙ্গ কেটে দিয়েছেন তার প্রেমিকা। গেল ৯ এপ্রিল রাতে শেরপুরের শ্রীবরদী উপজেলার বকচর গ্রামে এ ঘটনা ঘটে। পরে গুরুত্বর আহত অবস্থায় ওই যুবককে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, শ্রীবরদীর ষাইট কাঁকড়া গ্রামের আবু বক্করের ছেলে জিহানের (২৭) সাথে বকচর গ্রামের আশরাফ আলীর মেয়ে ও তারই ফুফাতো বোন রীনার প্রেমের সম্পর্ক ছিল। সম্প্রতি জিহান রীনাকে বিয়ে না করে পারিবারিকভাবে অন্যত্র বিয়ে করে। এতে ভীষণ ক্ষুব্ধ হয় রীনা।

৯ এপ্রিল রাতে রীনা তার সাবেক প্রেমিক ও মামাতো ভাই জিহানকে নিজ বাড়িতে ডেকে নেয়। একপর্যায়ে তার সঙ্গে মেলামেশা করতে গেলে ধারালো ব্লেড দিয়ে জিহানের পুরুষাঙ্গ কেটে দেয়। এ সময় জিহানের চিৎকারে বাড়ির লোকজন ছুটে আসে এবং তাকে উদ্ধার করে শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে ওই রাতেই তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এদিকে, এই ঘটনার পরপরই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে রীনাকে আটক করে। এ সময় রীনা অচেতন হয়ে পড়ে।

এ ঘটনায় আজ (১০ এপ্রিল) মামলার প্রস্তুতি চলছে জানিয়ে শ্রীবরদী থানার ওসি মোখলেসুর রহমান বলেন, মামলার পর পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  



শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top