নির্বাচনি প্রচার শেষে বাড়ি ফেরার পথে গণধর্ষণের স্বিকার হলেন নারী

নির্বাচনি প্রচার শেষে বাড়ি ফেরার পথে গণধর্ষণের স্বিকার হলেন নারী


সেবা ডেস্ক: পটুয়াখালীর বাউফল উপজেলার চন্দ্রদ্বীপ ইউপি’র সংরক্ষিত আসনের সদস্য প্রার্থী নিলুফা বেগমের পক্ষে নির্বাচনি প্রচার-প্রচারনা শেষে বাড়ি ফেরার পথে এক নারী গণধর্ষণের শিকার হয়েছেন। 

বৃহস্পতিবার রাত ৯টার দিকে ওই নারী সদস্য প্রার্থীর বাড়ির অদূরে একটি নির্জন বিলের মধ্যে এ ঘটনা ঘটেছে। 

সংশ্লিষ্ট সূত্র জানায়, চন্দ্রদ্বীপ ইউনিয়নের ১, ২ ও ৩ নং ওয়ার্ডের নারী সদস্য নিলুফা বেগম এ বছরও প্রতিদ্বন্দ্বিতায় নেমেছেন। বৃহস্পতিবার তার পক্ষে মাঠে প্রচার করেন ওই নারী। প্রচার শেষে রাত ৯টার দিকে ওই ইউপি সদস্য প্রার্থীর বাড়ি থেকে তার নিজের বাড়ি ফেরার পথে তিনজন যুবক তার মুখ চেপে ধরে নির্জন বিলে নিয়ে যায়। সেখানে তারা পালাক্রমে ধর্ষণ করে। 

ধর্ষণ শেষে ওই নারীকে বিলের মধ্যে রেখে পালিয়ে যায় ধর্ষকরা। পরে ওই নারী স্থানীয় মজিবর হাওলাদার বাড়িতে গিয়ে আশ্রয় নেন। 

খবর পেয়ে রাতেই চন্দ্রদ্বীপ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনামুল হক আলকাচ ও ৩ নং ওয়ার্ডের মেম্বার দুলাল সিকদার ওই বাড়িতে যান। শুক্রবার সকালে ভিকটিমকে থানায় নিয়ে যান ইউপি সদস্য দুলাল সিকদার ও নিলুফা বেগম।

৩ নং ওয়ার্ডের মেম্বার দুলাল সিকদার বলেন,  আমরা ভিকটিমকে নিয়ে থানায় এসেছি। 

চন্দ্রদ্বীপ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনামুল হক আলকাচ বলেন, ওই নারীকে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠিয়েছি। এছাড়াও আইনানুগ সহায়তার জন্য থানায় যেতে বলেছি।

বাউফল থানার ওসি (তদন্ত) আল মামুন বলেন, ধর্ষণের অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।    



শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।