র‌্যাবের অভিযানে ৩২০০পিছ ইয়াবা সহ দুই মাদক ব্যবসায়ী আটক

র‌্যাবের অভিযানে ৩২০০পিছ ইয়াবা সহ দুই মাদক ব্যবসায়ী আটক


লিয়াকত হোসাইন লায়ন,জামালপুর প্রতিনিধি।। কুড়িগ্রাম জেলার রৌমারি উপজেলার কর্তিমারী বাজার এলাকার ৪ এপ্রিল সন্ধ্যায় অভিযান চালিয়ে ৩ হাজার ২০০টি ইয়াবাসহ দুজন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছেন র‌্যাব-১৪ জামালপুর ক্যাম্পের সদস্যরা।

মাদক ব্যবসায়ী দুজন হলেন কুড়িগ্রাম জেলার রৌমারি উপজেলার খেতারচর গ্রামের মো. রফিয়াল হকের ছেলে মো. শাহীন আলম (২৪) ও বেহুলাচর গ্রামের মো. জামাল উদ্দিনের ছেলে মো. সোহাগ (২০)।

জানা গেছে, র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সহকারী পুলিশ সুপার এম. এম. সবুজ রানার নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক দল ৪ এপ্রিল সন্ধ্যা সাড়ে পাঁচটার দিকে অভিযান চালিয়ে কুড়িগ্রাম জেলার রৌমারি থানাধীন কর্তিমারী বাজারস্থ উত্তর পাশের জনৈক মো. ফারুক মন্ডলের ‘মা’ স মিলের পূর্ব পার্শ্বে রাস্তা থেকে দুজন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে।

তাদের কাছ থেকে ৩ হাজার ২০০টি কথিত ইয়াবা বড়ি, তিনটি মোবাইল সেট ও ইয়াবা বিক্রয়ের নগদ ৪ হাজার ৩০০ টাকা উদ্ধার করা হয়। ইয়াবাগুলোর আনুমানিক মূল্য ৯ লাখ ৬০ হাজার টাকা।

আসাসিদের বিরুদ্ধে কুড়িগ্রাম জেলার রৌমারি থানায় মামলা দায়ের করা হয়েছে। র‌্যাবের জামালপুর ক্যাম্পের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।  



শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Dara Computer Laptops