উল্লাপাড়ায় জিহাদী বইসহ ৪ জামায়াত শিবির নেতা গ্রেপ্তার

উল্লাপাড়ায় জিহাদী বইসহ ৪ জামায়াত শিবির নেতা গ্রেপ্তার

উল্লাপাড়া প্রতিনিধি: উল্লাপাড়া মডেল থানা পুলিশ পৌরশহরের ঝিকিড়া ও উপজেলের ফলিয়া ও পুকুরপার গ্রামে অভিযান চালিয়ে ৪ জামায়াত-শিবির নেতাকে গ্রেপ্তার করেছে। 

সোমবার রাতে গ্রেপ্তারকৃতদের নিকট থেকে জামায়াত ইসলামী ও ইসলামী ছাত্র শিবিরের সাংগঠনিক কর্মকান্ডের বিভিন্ন ধরনের বিপুল পরিমান জিহাদী বই, ল্যাবটপ ও অন্যান্য কাগজপত্র জব্দ করে পুলিশ। 


গ্রেপ্তারকৃতরা হলেন, উল্লাপাড়া উপজেলা জামায়াতের দপ্তর সম্পাদক উপজেলার পূর্ণিমাগাঁতী ইউনিয়নের ফলিয়া গ্রামের ছোরমান আলীর ছেলে আব্দুল বারিক (৩৩), উপজেলা ছাত্র শিবিরের সম্পাদক পুকুরপাড় গ্রামের আহাম্মদ আলীর ছেলে রিয়াজ উদ্দিন মাসুদ (২১), উল্লাপাড়া পৌর ছাত্র শিবিরের আমির উল্লাপাড়া পৌর এলাকার শ্রীকোলা গ্রামের আব্দুল জলিলের ছেলে নাজমুল হুদা (২২) ও শিবির নেতা টাঙ্গাইল জেলার কালিহাতী উপজেলার দুগার্পুর গ্রামের লুৎফর রহমানের ছেলে তারিকুল ইসলাম লিখন (২২)।

 এ বিষয়ে মঙ্গলবার দুপুরে উল্লাপাড়া মডেল থানায় সিরাজগঞ্জের অতিরিক পুলিশ সুপার (অপরাধ) নুর আলম সিদ্দিকী স্থানীয় সাংবাদিকদের সাথে প্রেস ব্রিফিংকালে জানান, গ্রেপ্তারকৃত জামায়াত শিবিরের নেতারা বেশ কিছুদিন ধরে উল্লাপাড়া পৌরসভার ঝিকিড়া মহল্লায় সরকার বিরোধী নানা ষড়যন্ত্র এবং নাশকতা সৃষ্টির লক্ষ্যে গোপন সভা করে আসছিলেন। বিষয়টি পুলিশ অবহিত হয়ে গোপন সংবাদের ভিত্তিতে তাদেরকে গ্রেপ্তার করে। গত ৪ এপ্রিল একই ঘটনায় জামায়াত-শিবিরের আরো ৮ নেতা কর্মীকে গ্রেপ্তার করে জেলে পাঠানো হয়েছে । 

প্রেস ব্রীফিংয়ের সময় উল্লাপাড়া সার্কেলের সহকারী পুলিশ সুপার মাহফুজ হোসেন ও উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপক কুমার দাস (পিপিএম) উপস্থিত ছিলেন।
 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।