রৌমারীতে প্রধানমন্ত্রীর ঈদ উপহার পাবেন ৪৩৯৯৩ পরিবার

রৌমারীতে প্রধানমন্ত্রীর ঈদ উপহার পাবেন ৪৩৯৯৩ পরিবার


শফিকুল ইসলাম: কুড়িগ্রামের রৌমারী উপজেলায় দরিদ্র অসহায় মানুষের জন্য বিশেষ বরাদ্দ প্রধানমন্ত্রীর ঈদ উপহার পাচ্ছেন ৪৩ হাজার ৯’শ ৯৩ টি পরিবার। 
উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার অফিস সুত্রে জানা গেছে, আগামী রবিবার থেকে পর্যায়ক্রমে উপজেলার ৬টি ইউনিয়ন পরিষদ থেকে দরিদ্র অসহায় পরিবারের জন্য প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে প্রতিটি পরিবারকে ভিজিএফের ৪৫০ ও জিআরের ৩৭৫০ জনকে ৪০০ করে নগদ টাকা দেওয়া হবে। এবারে দাঁতভাঙ্গা ইউনিয়নে ৭০৩৫, শৌলমারী ৫৮৬০, বন্দবেড় ৭০৩৯, রৌমারী ১০৪২২, যাদুরচর ৭৪৭৯ ও চরশৌলমারী ৬১৫৮ টি পরিবারের জন্য মোট বরাদ্দ দেওয়া হয়েছে ১ কোটি ৯৭ লক্ষ ৯৬ হাজার ৮৫০ টাকা।
বীরমুক্তিযোদ্ধা আজিজুর রহমান বলেন, প্রধানমন্ত্রী গরীব দুখিদের জন্য ৪৫০ টাকা করে প্রতি পরিবারের জন্য ঈদ উপহার দিয়েছেন। এই অর্থ যাতে অনিয়ম করে বিতরণ করা না হয় সে জন্য প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি। 

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আজিজুর রহমান জানান, প্রতি পরিবারের নামের তালিকার সাথে ভোটার আইডি কার্ডের সিরিয়াল মিল করেই টাকা প্রদান করা হবে। এছাড়াও তদারকির জন্য প্রতিটি ইউনিয়নে ৯টি করে বুথ করা হবে এবং সরকারি দুই কর্মকর্তাসহ একজন শিক্ষক ট্যাক অফিসার হিসেবে দায়িত্ব পালন করবেন। কেউ যদি অনিয়ম করার চেষ্টা করে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। 
  



শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।