রৌমারীতে শিক্ষা ও সংস্কৃতি শীর্ষক আলোচনা সভা

রৌমারীতে শিক্ষা ও  সংস্কৃতি শীর্ষক আলোচনা সভা


শফিকুল ইসলাম: ‘সুন্দর সত্য, সত্যই সুন্দর’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে কুড়িগ্রামের রৌমারীতে প্রয়াস নাট্য সংঘ, ইংলিশ ল্যাঙ্গুয়েজ ক্লাব ও জাগরণ সাহিত্য পরিষদের আয়োজনে শিক্ষা ও সংস্কৃতি শীর্ষক আলোচনা সভা এবং ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার (১ মে) উপজেলা পরিষদ হল রুমে বিকাল ৪ টার দিকে বীর মুক্তিযোদ্ধা খন্দকার সামছুল আলমের সভাপত্বিতে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 
এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান শেখ আব্দুল্ল্যাহ্, বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার আল ইমরান, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোজাফফ্র হোসেন, রৌমারী ডিগ্রি কলেজের সহকারি অধ্যাপক আব্দুল আওয়াল (অব:), বীর মুক্তিযোদ্ধা কবি সাহিত্যিক মজিবুর রহমান মজনু, প্রয়াস নাট্য সংঘের সহ-সভাপতি মিজানুর রহমান বিএসসি, জাগরণ সাহিত্য পরিষদের সভাপতি ও রৌমারী ডিগ্রি কলেজের সহকারি অধ্যাপক আব্দুস সামাদ খাঁন, প্রভাষক মুনসুর আলী, প্রভাষক আব্দুল হাই, যাদুরচর ডিগ্রি কলেজের প্রভাষক  ফরিদ উদ্দিন, রৌমারী প্রেসক্লাবের সভাপতি সুজাউল ইসলাম সুজা, গণকমিটির সাধারন সম্পাদক এসএমএ মোমেন, শিক্ষার্থী অনিন্দ অঞ্জলী উপহার, শিরিন, নাইম, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মামুন, নাজমুল, মাসুমা, লাল চান, বিপুল ইসলাম প্রমূখ। 
অনুষ্ঠানটি সঞ্চলনা করেন রৌমারী সরকারি কলেজের সহকারি অধ্যাপক, প্রয়াস নাট্য সংঘের সভাপতি ও ইংলিশ ল্যাংঙ্গুয়েজ ক্লাবের পরিচালক এমআর ফেরদৌস।  
অনুষ্ঠানে রৌমারী উপজেলা পরিষদের পক্ষ থেকে এমআর ফেরদৌস রচিত ও নির্দেশিত নাটক গণহত্যা ৭১’ স্বাধীনতা দিবসে নান্দনিক ভাবে মঞ্চস্থ করায় সম্মালনা ক্রেস্ট প্রদান করা হয় এবং কবিতায় বিশেষ অবদান রাখায় রৌমারী কৃতিসন্তান কবি মুজিব মজনুকে জাগরণ সাহিত্য পরিষদের পক্ষ থেকে কবি সম্মলনা ক্রেস্ট প্রদান করা হয়।
  



শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Dara Computer Laptops