ইসলামপুরে যুবলীগের ইফতার ও দোয়া মাহফিল

ইসলামপুরে যুবলীগের ইফতার ও দোয়া মাহফিল


লিয়াকত হোসাইন লায়ন, জামালপুর প্রতিনিধি: জামালপুরের ইসলামপুরে নোয়ারপাড়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার ইউনিয়ন যুবলীগ আয়োজনে খাইরোলের মোড় নামকস্থানে ইফতার ও দোয়া মাহফিল পূর্বক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

ইউনিয়ন যুবলীগ সভাপতি সাইদুর রহমানের সভাপতিত্বে যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল কাইউম রঞ্জু সঞ্চালনায় ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি লুৎফর রহমান,ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি মামুনুর রশীদ, আক্তারুজ্জামান রিপন ফরহাদ কাজী, যুগ্ম সম্পাদক মুখলেছুর রহমান মুকুল, জুয়েল আহমেদ, সংগঠনিক সম্পাদক জয়নাল আবেদিন ছাত্রলীগের সাবেক আহŸায়ক জাকিউল ইসলাম, তাতীলীগের আহŸায়ক কবির হোসেন চায়না, সেচ্ছাসেবক লীগের আহŸায়ক সহিদুর রহমান, যুগ্ম আহŸায়ক বাধন জাকির ঢালী, ইউনিয়ন ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ডাবলু সহ অন্যন্যরা বক্তব্য রাখেন।

পরে  প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ্ব ফরিদুল হক খান দুলাল এমপি সহ সকল নেতাকর্মীদের সুস্বাস্থ্য দীর্ঘায়ু কামনা করে বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের সংক্রমণ হতে রক্ষা পেত বিশেষ মোনাজাত করা হয়।
  



শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।