টঙ্গী থানা ছাত্রলীগ নেতা আসাদ সিকদারের খাদ্য সামগ্রী বিতরণ

টঙ্গী থানা ছাত্রলীগ নেতা আসাদ সিকদারের খাদ্য সামগ্রী বিতরণ


মাহবুবুর রহমান জিলানী, গাজীপুর: ভাওয়াল বীর  প্রখ্যাত শ্রমিক নেতা  সাবেক সংসদ সদস্য শহীদ আহসান উল্লাহ মাস্টার এমপির ১৭ তম  মৃত্যু
বার্ষিকী উপলক্ষে টঙ্গী থানা ছাত্রলীগের উদ্যোগে কর্মহীন গরীব অসহায় দুস্থ ৩০০ শত পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। 

গত কাল (৭ মে) শুক্রবার জুম্মা নামাজ পড় টঙ্গীর মরকুন গুদারা ঘাট এলাকায় করোনায় রমজানে  কর্মহীন পরিবারকে এসব খাদ্য সামগ্রী প্রদান করা হয়। 
 
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুব ও  ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ্ব মো জাহিদ আহসান রাসেল এমপি নির্দেশে টঙ্গী থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মশিউর রহমান সরকার বাবু দিক নির্দেশনায় 
 টঙ্গী থানা ছাত্রলীগ নেতা মো আসাদ সিকদারের নিজ অর্থায়নে প্রায় ৩০০ শত করোনায় রমজানের কর্মহীন হয়ে পড়া  পরিবারে মধ্যে নিজে থেকে বিতরণ করেন। 

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টঙ্গী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কালিমুল্লাহ ইকবাল।ছাত্রলীগ নেতা কর্মী সহ এলাকার গণ্য মান্য ব্যাক্তি বর্গ।
এ সময় আসাদ সিকদার বলেন, করোনা ভাইরাস সংক্রমণের ঝুঁকি নিয়ে শুরু থেকে অসহায় ও নিম্ন আয়ের মানুষের পাশ্বে ছিলাম এবং কি ভবিষ্যতে ও আমাদের টঙ্গী থানা ছাত্রলীগের এ কার্যক্রম অব্যাহত থাকবে।  



শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।