উল্লাপাড়ায় ৫ শতাধিক পরিবারের মাঝে নগদ সহায়তা প্রদান

S M Ashraful Azom
0
উল্লাপাড়ায় ৫ শতাধিক পরিবারের মাঝে নগদ সহায়তা প্রদান


উল্লাপাড়া প্রতিনিধি: সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার সলপ ইউনিয়নে সুবিধা ভোগীদের মাঝে বুধবার বেলা সাড়ে ১১টায় ৫ শতাধিক পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার নগদ সহায়তা প্রদান করা হয়েছে।

 সোনতলা তফছির মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের মাঠে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রণালয়ের অর্থায়নে উপজেলা প্রশাসন ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার আয়োজনে  ২০২১-২২ অর্থ বছরে পবিত্র রমজান উপলক্ষ্যে ও কোভিট-১৯ এ ক্ষতিগ্রস্থ দুস্থ, অসহায়, কর্মহীন ও দরিদ্র  পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার জিআর ( নগদ অর্থ) ও ভিজিএফ (নগদ অর্থ) ৫শ টাকা করে ৫শ পরিবারের মাঝে নগদ সহায়তা প্রদান করা হয়। 

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে জাতীয় সংসদ সদস্য তানভীর ইমাম উপস্থিত থেকে নগদ অর্থ বিতরন করেন। 

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা দেওয়ান মওদুদ আহমেদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইঞ্জিনিয়ার মাহবুবুর রহমান, উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপক কুমার দাস পিপিএম, সলপ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শওকাত ওসমান, সলপ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক কাজী এহসানুল হাসান সন্ট,ু উপজেলা যুবলীগের আহবায়ক মীর আরিফুল ইসলাম উজ্জ্বল প্রমুখ।
  



শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top