সাংবাদিক রোজিনার গ্রেপ্তারের প্রতিবাদে উল্লাপাড়ায় মানববন্ধন

সাংবাদিক রোজিনার গ্রেপ্তারের প্রতিবাদে উল্লাপাড়ায় মানববন্ধন



উল্লাপাড়া প্রতিনিধি: প্রথম আলোর জ্যেষ্ঠ সাংবাদিক রোজিনা ইসলামের গ্রেপ্তারের প্রতিবাদ ও তার নিঃশর্ত মুক্তির দাবি জানিয়েছেন উল্লাপাড়ার গণমাধ্যম কর্মীরা। 

বুধবার বেলা ১১টায় পৌর শহীদ মিনার প্রাদদেশে উল্লাপাড়া প্রেসক্লাবের উদ্যোগে সাংবাদিকরা মানববন্ধন কর্মসূচি পালন করে। 

এসময় বর্তমান স্বাস্থ্য বিভাগের কিছু অসাধু কর্মকর্তা কর্মচারীর লাগামহীন দুর্নীতি ও রোজিনা ইসলামকে হেনস্তা ও গ্রেপ্তারের প্রতিবাদ জানিয়ে বক্তব্য রাখেন, সিনিয়র সাংবাদিক ও যুগান্তর প্রতিনিধি গোলাম মোস্তফা, সমকাল প্রতিনিধি কল্যাণ ভৌমিক, উল্লাপাড়া প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি আব্দুল বাতেন হিরু, ইত্তেফাক প্রতিনিধি এ আর জাহাঙ্গীর, প্রেসক্লাব সভাপতি আব্দুস ছাত্তার, দৈনিক করতোয়া প্রতিনিধি নজরুল ইসলাম, জনতার সংগ্রাম পত্রিকার সম্পাদক রিয়াজুল ইসলাম সবুজ, মাইটিভির প্রতিনিধি রেজাউল করিম বাচ্চু, ভোরের ডাক প্রতিনিধি হাফিজুর রহমান বাবলু, আমার সংবাদ প্রতিনিধি সাহেব আলী, মানবজমিন প্রতিনিধি রাজু আহমেদ সাহান প্রমুখ। 

বক্তারা এসময় রোজিনা ইসলামের বিরুদ্ধে দায়ের করা মামলা অবিলম্বে প্রত্যাহার এবং তাকে নিঃশর্ত মুক্তির জন্য সরকারের প্রতি দাবি জানান। এছাড়া উল্লাপাড়া টেলিভিশন সাংবাদিক ফোরাম পৌর শহরের পুরাতন বাসস্ট্যান্ডে রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তির দাবিতে পৃথক মানববন্ধন কর্মসূচি পালন করে। 
 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।