রক্তদান সেচ্ছাসেবীর উদ্যোগে রক্তযোদ্ধাদের সম্মাননা পদক প্রদান

রক্তদান সেচ্ছাসেবীর উদ্যোগে রক্তযোদ্ধাদের সম্মাননা পদক প্রদান



মাহবুবুর রহমান জিলানী, গাজীপুর: মানবতার মহিয়ান রক্ত করবো দান,আমার রক্তে যদি বাচেঁ কারো প্রাণ কেনো করবো না রক্ত দান। রক্ত দানের মাধ্যমে মানবতার সেবায় মহান অবদান রাখার জন্য রক্তযোদ্ধা মানবতা মহিয়ান সম্মাননা পদক প্রদন করা হয়। 

আজ বুধবার বিকালে পূর্ব আরিচ পুর আলহাজ্ব মোসলেম উদ্দিন সরকার এর আরামা ভবন স্কুলের মাঠে রক্তদান সেচ্ছাসেবী সংগঠন পূর্ব আরিচপুর এর উদ্যোগে আমার সমাজ, আমার দায়িত্ব শীর্ষক রক্ত যোদ্ধাদের ক্রেস্ট বিতরণ করা হয়। 

বিশিষ্ট সমাজসেবক ও রাজনীতিবিদ মো লিটন উদ্দিন সরকার উদ্বোধনের মাধ্যমে অনুষ্ঠান শুরু করা হয়। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে  উপস্থিত ছিলেন, গাজীপুর সিটি কর্পোরেশন ৫৭ নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব গিয়াস উদ্দিন সরকার। বিশেষ অতিথি ছিলেন, বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস) গাজীপুর জেলা সংবাদদাতা বীর মুক্তিযোদ্ধা মো শেখ শহিদুল্লাহ, টঙ্গী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কালিমুল্লাহ ইকবাল, বাইতুল আকসা জামে মসজিদের খতিব  মাওলানা রিয়াদুল ইসলাম মল্লিক, রক্তদান সেচ্ছাসেবী সংগঠনের উপদেষ্টা মো মুজাহিদুল ইসলাম, বিশিষ্ট সমাজ সেবক কুদরত উল্লাহ মুন্সি, সাংবাদিক নরুল হক ভুঁইয়া প্রমুখ।
উল্লেখ, ২০১৮ সালে ২৬ জন সদস্য নিয়ে  এই মহৎ সেচ্ছাসেবী সংগঠন  রক্তদান প্রতিষ্ঠিত করা হয়। বর্তমানে কমিটি সদস্য সংখ্যা ৩৫০জন। শুরু থেকে এ যাবৎ পযন্ত এই সংগঠনের উদ্যোগে ১৪০০ জন রক্ত গ্রহিতার মাঝে রক্ত দান করা হয়। 
রক্তদান সেচ্ছাসেবী সংগঠন উদোক্তার মো আহসান উল্লাহ আকাশের সভাপতিত্বে গাজীপুর জজকোর্টের এডভোকেট মো সুমন মিয়ার সঞ্চালনায় মানবতার কল্যাণে মানব সেবায় এগিয়ে যাচ্ছে রক্তদান সেচ্ছাসেবী সংগঠন।  

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।