রৌমারীতে ক্যান্সারে আক্রান্ত রোগীর অর্থের অভাবে চিকিৎসা হচ্ছে না

রৌমারীতে ক্যান্সারে আক্রান্ত রোগীর অর্থের অভাবে চিকিৎসা হচ্ছে না



রৌমারী প্রতিনিধি: ক্যান্সার আক্রান্ত রোগীর অর্থের অভাবে চিকিৎসা না পেয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন সোহরাব আলী (৫০) নামের এক দিনমুজুর। সে বর্তমানে রৌমারী হাসপাতালে চিকিৎসাধীনে রয়েছেন। কুড়িগ্রাম জেলার রৌমারী উপজেলার যাদুরচর ইউনিয়নের কোমরভাঙ্গী গ্রামের বাসিন্দা।

পরিবার সুত্রে জানা গেছে, দিনমুজুর সোহরাব আলী গত ৭ মাস যাবত ক্যান্সার রোগে ভোগছেন। তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। 

সেখানকার কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য বাহিরে নেওয়ার পরামর্শ দেন এবং কয়েক লক্ষ টাকা খরচ হতে পারে বলে জানান। যা এই পরিবারে এত টাকা সংগ্রহ করা তাদের পক্ষে মোটেই সম্ভব নয়। তাই অর্থের অভাবে চিকিৎসা না নিয়ে নিজ বাসায় ফিরে আসেন। 

কয়েকদিন পর সোহরাবের শাররীক অবস্থা আরো খারাপ হলে রৌমারী হাসপাতালে ভর্তি করা হয়। জমিজমা না থাকায় গ্রামের মানুষের ও আত্মীর স্বজনের কাছে হাত পেতে কিছু অর্থ সংগ্রহ করে চিকিৎসা করেছিলেন। বর্তমান সে অর্থ শেষ হয়ে যাওয়ায় বিপাকে পড়েছেন সোহরাবের স্ত্রী মাজেদা খাতুন। তাদের সংসারে ৩ সন্তান রয়েছে। একপাশে শিশুদের লালন-পালন অপর দিকে স্বামীর চিকিৎসা না করতে পারায় হতাশায় রয়েছেন তিনি। তাই সোহরাবের স্ত্রী সমাজের ও রাষ্ট্রের বিত্তবান ব্যক্তিদের কাছে সাহায্যের আবেদন করেছেন। সাহায্য পাঠানোর বিকাশ নং-০১৯২৬৫৯১৬৬৯ 
 

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।