ধুনটে নিখোঁজ শিশুর ভাসমান লাশ উদ্ধার

ধুনটে নিখোঁজ শিশুর ভাসমান লাশ উদ্ধার



রফিকুল আলম,ধুনট (বগুড়া): বগুড়ার ধুনট উপজেলায় নিখোঁজের দশ ঘন্টার পর পুকুর থেকে রাবিক হোসেনের (৬) ভাসমান লাশ উদ্ধার করেছে তার স্বজনরা। রাকিব হোসেন উপজেলার গোপালনগর ইউনিয়নের সাতটিকরী গ্রামের কামরুল ইসলামের ছেলে। সোমবার মধ্যরাতে বাড়ির পাশে পুকুর থেকে তার লাশ উদ্ধার করা হয়।

উপজেলার গোপালনগর ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম নিহতের পরিবারের বরাত দিয়ে জানান, সোমবার দুপুর ২টার দিকে রাকিব হোসেন বাড়ি থেকে নিখোঁজ হয়। আশপাশের এলাকায় সব আত্মীয়দের বাড়িতে খোঁজ করে রাকিবকে পাওয়া যায়নি।  অবশেষে পুরো এলাকা জুড়ে মাইকিং করা হয়। তাকেও শিশুটির সন্ধান মেলেনি।

এক পর্যায়ে সোমবার মধ্যরাতে বাড়ির অদুরে পুকুরের পানিতে রাকিবের লাশ ভেসে ওঠে। তখন স্বজনরা তাকে সেখান থেকে উদ্ধার করেছে। তবে পুকুরে গোসল করতে নেমে পানিতে ডুবে শিশুটির মৃত্যু হয়েছে। পরিবারের পক্ষ থেকে এ বিষয়টি থানায় জানানো হয়নি।  

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, শিশুটির মৃত্যুর বিষয়ে পরিবারের পক্ষ থেকে আমাকে জানানো হয়নি। তবে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে সরেজমিন পরিদর্শন করে পানিতে ডুবে মৃত্যুর বিষয়টি নিশ্চিত হয়েছি। 

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।