আগাম বন্যার প্রস্তুতি: উল্লাপাড়ায় জনপ্রতিনিধিদের মাঝে চেক প্রদান

S M Ashraful Azom
0
আগাম বন্যার প্রস্তুতি উল্লাপাড়ায় জনপ্রতিনিধিদের মাঝে চেক প্রদান




উল্লাপাড়া প্রতিনিধি:  সিরাজগঞ্জের উল্লাপাড়ায় আগাম বন্যা মোকাবেলার জন্য উপজেলার ১৪টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় ১ লাখ টাকা করে মোট ১৫ লাখ টাকার জিআর চেক বিতরণ করা হয়েছে।

 এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-উল্লাপাড়া-সলঙ্গার জাতীয় সংসদ সদস্য তানভীর ইমাম। সোমবার উপজেলা মিলনাতন হল রুমে মেয়র ও চেয়ারম্যানদের হাতে এ সব অনুদানের চেক তুলে দেন।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌশলী মাহবুবুর রহমান জানান, এ বছর বন্যা বিশেষজ্ঞগণ দেশে আগাম বন্যা ও বেশি বন্যা হওয়ার সম্ভবনার কথা জানানোর কারণে সরকারের পক্ষ থেকে ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয় হতে দেশের নিচু এলাকার প্রতিটি ইউনিয়ন পরিষদ চেয়রম্যান ও পৌরসভার মেয়রকে বন্যা মোকাবেলার আগাম প্রস্তুতির জন্য তাদের হাতে এই চেক তুলে দেওয়া হয়।

 এ সময় উপস্থিত ছিলেন- উল্লাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা দেওয়ান মওদুদ আহমেদ, পৌর মেয়র এস, এম নজরুর ইসলাম, উপজেলা সহকারি কমিশনার (ভুমি) মোহাম্মদ নাহিদ হাসান খাঁন, উপজেলা ভাইস চেয়ারম্যন মনিরুজ্জামান পান্নাসহ সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ।
 

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top