রক্ত পরিক্ষায় নিউ মর্ডান ডায়াগনস্টিক সেন্টারের জালিয়াতি

রক্ত পরিক্ষায় নিউ মর্ডান ডায়াগনস্টিক সেন্টারের জালিয়াতি



রাজিবপুর প্রতিনিধি: কুড়িগ্রাম জেলার রাজিবপুর উপজেলাধীন নিউ মর্ডান ডায়াগনস্টিক সেন্টারে টেকনোলজিস্ট ছাড়াই চলছে যাবতীয় পরিক্ষা নীরিক্ষা। 

গোপন সুত্রের মাধ্যমে জানা যায় ডায়াগনস্টিক সেন্টারে দীর্ঘদিন ধরেই অফিস সহকারী দ্বারা রক্তের সকল পরিক্ষা নীরিক্ষা করে টেকনোলজিস্ট এর স্বাক্ষর নকল করে রিপোর্ট প্রদান করে হয়। স্থানীয় সাংবাদিকগণ বিষয়টি গোপনীয় ভাবে খতিয়ে দেখতে গিয়ে এর সত্যতা খুজে পান। 

প্রতিষ্ঠানটিতে কর্মরত টেকনোলজিস্ট আমিলুন ইসলামের(৩৫) এর কাছে বিষয়টি জানতে চাইলে প্রথমে বিষয়টি অস্বীকার করে তিনি দাবি করেন এই স্বাক্ষরটি আমার এবং রিপোর্টও আমি নিজেই করেছি। অথচ তদন্ত কালীন সময় তিনি রৌমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত ছিলেন। 

পরবর্তীতে ভিডিও প্রমান দেখালে তিনি সত্যতা স্বীকার করেন। অফিস সহকারী তারা মিয়া (৩০) রক্তের যাবতীয় পরিক্ষা করে টেকনোলজিস্ট আমিনুল ইসলামের(৩৫) এর অবর্তমানে তার স্বাক্ষর নকল করে রিপোর্ট প্রদান করার কথাও স্বীকার করেন । 

প্রতিষ্ঠানের মালিক আবুল কালাম আজাদ (৪৫) এর কাছে জানতে চাইলে তিনি বিষয়টি অস্বীকার করে বলেন, ঘটনাটি বানোয়াট, সাজানো, কুচক্রী মহলের দ্বারা তাকে ফাঁসানোর চেষ্টা করা হচ্ছে বলে তিনি দাবী করেন । ভিডিও প্রমাণের কথা বলা মাত্রই তিনি সাংবাদিকদের উপর চড়াও হন এবং বিভিন্ন প্রকার হুমকি মূলক কথা বলেন ।  

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।