রাজিবপুরে মাদ্রাসার সুপারের বিরুদ্ধে মানববন্ধন

রাজিবপুরে মাদ্রাসার সুপারের বিরুদ্ধে মানববন্ধন



শফিকুল ইসলাম: চর রাজিবপুর আলিম মাদ্রাসায় সাখওয়াত হোসাইন নামের এক ব্যক্তিকে অধ্যক্ষ পদে নিয়োগ বন্ধের দাবীতে মানববন্ধন করেছে এলাকাবাসি। শুক্রবার (৪ জুন) সকাল সাড়ে ১০ টার দিকে কুড়িগ্রামের রাজিবপুর উপজেলার মাদ্রাসা মাঠে এ মানববন্ধন পালন করা হয়।
সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া বদরপুর দাখিল মাদ্রাসার সুপার সাখওয়াত হোসাইন (৪৩) কে গত ১৬ মে পরকীয়ার অভিযোগ তুলে গ্রামবাসীরা তাকে আটক করে গাছের সাথে বেঁধে মার-পিট করে মাথার চুল ন্যাড়া করে দেয়।
ওই অভিযুক্ত মাদ্রাসার সুপারকে চর রাজিবপুর আলিম মাদ্রাসায় অধ্যক্ষ পদে মোটা অংকের টাকার বিনিময়ে নিয়োগ দেয়ার প্রক্রিয়া চলছে বলে অভিযোগ উঠেছে। এই নিয়োগ বন্ধের দাবীতে এলাকাবাসি মানববন্ধন করেছেন।
চর রাজিবপুর মাদ্রসার কয়েকজন ছাত্র জানান, “আমরা ইউটিইব ও ফেজবুকে ওই সুপারের কুকীর্তি দেখেছি। কাজেই চরিত্রহীন সুপারকে আমাদের মাদ্রসায় প্রধান হিসেবে চাইনা। 
শিক্ষার্থীর অভিভাবক ইমাম হোসেন জানান, চরিত্র গঠনের কারখানা মাদ্রাসা। চরিত্র গঠনের কারখানায় যদি চরিত্রহীন মানুষ প্রধান হয়, তাহলে মাদ্রাসার ভবিষ্যৎ অনিশ্চিত। কাজেই আমাদের মাদ্রসায় একজন চরিত্রবান এবং সব দিক দিয়েই ভাল মনের মানুষ নিয়োগ দেয়ার জোড় দাবী জানাচ্ছি।
এ বিষয়ে অত্র মাদ্রাসার পরিচালনা কমিটির সভাপতি আব্দুল হাই সরকার জানান, মানববন্ধন হইছে কিনা আমি জানি না। তবে অধ্যক্ষ পদের নিয়োগ কয়েকদিন আগেই স্থগিত করা হয়েছে। টাকার লেন-দেন বিষয়টি সঠিক নয়।  
 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।