গাইবান্ধায় বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট এর উদ্বোধন

গাইবান্ধায় বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট এর উদ্বোধন

আশরাফুল ইসলাম গাইবান্ধা: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনুর্ধ্ব-১৭) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেসা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুনামেন্ট বালিকা (অনুর্ধ্ব-১৭) এর শুভ উদ্বোধন করা হয়েছে।

যুব ও ক্রিড়া মন্ত্রনালয়ের ব্যবস্থাপনায় আজ ৬ জুন রবিবার সকালে জেলা প্রশাসন ও  গাইবান্ধা ক্রিড়া অফিসের আয়োজনে গাইবান্ধা শাহ আব্দুল হামিদ স্টেডিয়ামে এ টুনামেন্ট ২ টির উদ্বোধন করেন গাইবান্ধা জেলা প্রশাসক আব্দুল মতিন। অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক সাদেকুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জেলা ক্রীড়া অফিসার আলমগীর হোসেন, এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার মুহাম্মাদ তৌহিদুল ইসলাম,গাইবান্ধা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক,গাইবান্ধা পৌর মেয়র মতলুবর রহমান। আরো বক্তব্য রাখেন জেলা জাসদের সভাপতি ও জেলা ফুটবল এ্যাসোসিয়েশনের সভাপতি গোলাম মারুফ মোনা,রফিকুল ইসলামসহ অন্যান্যরা।
 
উদ্বোধনী ম্যাচে বালক অনুর্ধ্ব ১৭ গাইবান্ধা সদর উপজেলা বনাম সাঘাটা উপজেলা ও সাদুল্লাপুর উপজেলা বনাম ফুলছড়ি উপজেলার মধ্যে খেলা ও বালিকা (অনুর্ধব-১৭) গাইবান্ধা সদর উপজেলা বনাম সাঘাটা উপজেলা,সাদুল্লাপুর উপজেলা বনাম ফুলছড়ি উপজেলার মধ্যে এ টুনামেন্ট অনুষ্ঠিত হচ্ছে।

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।