রংপুরে শিল্পনীতি নিয়ে অংশীজন পরামর্শ কর্মশালা

S M Ashraful Azom
0
রংপুরে শিল্পনীতি নিয়ে অংশীজন পরামর্শ কর্মশালা

রংপুরে জাতীয় শিল্পনীতি- ২০২১ নিয়ে এক অংশীজন পরামর্শ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার জেলা প্রশাসক কার্যালয়ের সভাকক্ষে দিনব্যাপী এ কর্মশালাটি আয়োজন করে শিল্প মন্ত্রণালয় এবং ইউরোপিয়ান ইউনিয়নের প্রিজম প্রকল্পের টেকনিক্যল এসিসটেন্স কম্পোনেন্ট।

কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুরের বিভাগীয় কমিশনার মোহাম্মদ আবদুল ওয়াহাব ভূঞা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি মোস্তফা সোহরাব চৌধুরী টিটু ও রংপুর মেট্রোপলিটান চেম্বারের সভাপতি রেজাউল ইসলাম মিলন এবং সভাপতিত্ব করেন রংপুরের জেলা প্রশাসক মোহাম্মদ আসিব আহসান। কর্মশালায় উপস্থিত ছিলেন শিল্প মন্ত্রণালয়ের সিনিয়র সহকারি সচিব (নীতি) সলিম উল্লাহ, প্রিজম প্রজেক্টের টিএ কম্পোনেন্টের টিম লিডার আলী সাবেতসহ শিল্প মন্ত্রণালয়ের কর্মকর্তা, বিভাগীয় চেম্বারের নেতৃত্ববৃন্দ, ব্যবসায়ী এবং শিল্প-বাণিজ্য ও বণিক সমিতির প্রধানরা। রংপুরের আগে আরো ৭টি বিভাগীয় শহরে যৌথভাবে শিল্পনীতি নিয়ে এ অংশীজন পরামর্শ কর্মশালার আয়োজন করে শিল্প মন্ত্রণালয় এবং ইউরোপিয়ান ইউনিয়নের প্রিজম প্রকল্প।

এদিকে রাজধানীতে ‘ডিসেন্ট ওয়ার্ক, লেবার রাইটস, হেলথ এন্ড সেফটি ফর এসএমই পোস্ট কোভিড’ শীর্ষক তিন দিনব্যাপী এক প্রশিক্ষণ শেষ হয়েছে। এটির আয়োজক ইউরোপিয়ান ইউনিয়নের প্রিজম প্রকল্প এবং নাসিব। মালিবাগে নাসিব কার্যালয়ের সভাকক্ষে  আয়োজিত এ কর্মশালায় ২০ জন তরুণ উদ্যোক্তাকে প্রশিক্ষণ প্রদান করা হয়। 

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top