আবারো ইত্যাদি’র না‌তি নিপুর মৃত্যু’র গুজব

আবারো  ইত্যাদি’র না‌তি  নিপুর মৃত্যু’র গুজব

শামীমুল ইসলাম তালুকদার: বাংলা‌দেশ টি‌ভির জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’র অভিনেতা শওকত আলী তালুকদার নিপু মারা যাওয়ার গুজব ছড়িয়ে পড়েছে।

আজ শ‌নিবার দিনব্যাপি গুজব ছ‌ড়ি‌য়ে পড়ার এক পর্যা‌য়ে তা‌কে লাইভ ভি‌ডিওতে এ‌সে জান‌াতে হয় তি‌নি ‌বেঁচে আ‌ছেন।

ভিডিওবার্তায় শওকত আলী তালুকদার নিপু বলেন, ‘দর্শক, আমি ইত্যাদির নিপু, আপনাদের সেই প্রিয় নাতি। আমার ছোট ভাই পলাশের ফেসবুক আইডি থেকে ভিডিওটি পোস্ট করছি। গতকাল কোনো একটি অনলাইন সংবাদপত্রে খবর প্রকাশ পেয়েছে, বাংলাদেশ চলচ্চিত্রের এক নাতি মারা গেছেন। তবে আমি ইত্যাদির নাতি, আপনাদের প্রিয় নাতি এখনো জীবিত আছি। সবাই দোয়া করবেন, যেন দীর্ঘদিন আপনাদের মাঝে থাকতে পারি।’


শওকত আলী তালুকদার নিপুর গ্রামের বাড়ি জামালপুর জেলার বকশীগ‌ঞ্জের বাট্টা‌জোর তালুকদারবা‌ড়ি।১৯৮১ সালে ঢাকায় জন্মেছেন তি‌নি। পরিবারের সঙ্গে থাকেন ঢাকার উত্তরায়। তাঁরা তিন ভাই ও এক বোন। সামা‌জিক যোগা‌যোগ মাধ‌্যমে গ্রা‌মের বা‌ড়ির মানুষজনও  হতবাক হ‌য়ে‌ছেন মৃত‌্যুর গুজ‌বে।


নিপুর মৃত্যুর সংবাদটি গুজব হলেও মারা গেছেন আ‌রেক কৌতুক অভিনেতা মোস্তাফিজুর রহমান। হারুণ কিসিঞ্জার, চিকন আলী প্রমুখের সঙ্গে বিভিন্ন সময় অভিনয়ে দেখা গেছে তাকে। কয়েকটি সিনেমাতেও কাজ করেছেন মোস্তাফিজ। চেহারায় কিছুটা মিল থাকায় গুজব সৃ‌ষ্টিকারীরা ব‌্যপ‌রোয়া ভা‌বে প্রচার কর‌তে থা‌কে নিপুর মৃত‌্যু সংবাদ‌টি। 

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।