অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ক্রীড়া প্রতিমন্ত্রীর সহায়তা

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ক্রীড়া প্রতিমন্ত্রীর সহায়তা



মাহবুবুর রহমান জিলানী, গাজীপুর জেলা সংবাদদাতা : গাজীপুর মহানগর টঙ্গীতে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ্ব জাহিদ আহসান রাসেল বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তিনি দুখী মানুষের নেত্রী। 

খেটে খাওয়া মানুষের জন্য কাজ করেন এবং তার সুযোগ্য উত্তরসূরী প্রখ্যাত শ্রমিক নেতা শহীদ আহসান উল্লাহ মাস্টার বস্তিবাসীর সুখে দু:খে কাজ করেছেন এবং তিনি সবসময় বলতেন এই বস্তিবাসী আমার বংশধর। আজকের এই দু:সময় কিছুটা হলেও সহযোগিতা করে আমাদের জীবন স্বার্থক হবে এবং আপনাদের এই দু:সময়ে প্রত্যেকটি আওয়ামীলীগ নেতৃবৃন্দ আপনাদের পাশে দঁাড়িয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে। আওয়ামীলীগ সরকার জনগণের সরকার, খেটে খাওয়া মানুষের সরকার। 

টঙ্গীর মিলগেইট এলাকায় গতকাল সোমবার দুপুরে দুইটি অগ্নিকান্ডের ঘটনায় বস্তিবাসীদের মাঝে শাড়ি, লুঙ্গী ও নিত্যপ্রয়োজনীয় ত্রাণ সামগ্রী বিতরণের সময় তিনি এসব কথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন, শ্রমিক নেতা মতিউর রহমান বিকম, হাজী মনির আহমেদ, স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর আবুল হাসেম, আওয়ামীলীগের আহ্বায়ক মো: দেলোয়ার হোসেন প্রমুখ। উল্লেখ্য, গত শুক্রবার রাতে নিউ অলিম্পিয়া এলাকায় ও চুড়ি ফ্যাক্টরী মহল্লায় ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।  

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।