রৌমারীতে ওয়াটার এম্বুলেন্স উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী জাকির হোসেন

S M Ashraful Azom
0
রৌমারীতে ওয়াটার এম্বুলেন্স উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী জাকির হোসেন




শফিকুল ইসলাম: রৌমারী উপজেলার রোগী পরিবহনের জন্য ওয়াটার এম্বুলেন্স এর শুভ উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টার দিকে বন্দবেড় ইউনিয়নের বলদমারা ব্রহ্মপুত্র নৌকা ঘাটে বন্দবেড় ইউপি চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল কাদের সরকারের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

আলোচনা শেষে ওয়াটার এম্বুলেন্স এর শুভ উদ্বোধন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন এমপি। বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শেখ আব্দুল্লাহ, উপজেলা নির্বাহী অফিসার আল ইমরান, রৌমারী থানার অফিসার ইনচার্জ মোন্তাছের বিল্লাহ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোজাফ্ফর হোসেন, শৌলমারী ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিল, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক নজরুল ইসলাম, বন্দবেড় ইউপি সদস্য আক্কাছ আলী, শৌলমারী ইউপি সচিব সিরাজুল ইসলাম ও বন্দবেড় ইউপি সচিব আমিনুল ইসলাম প্রমূখ। অনুষ্ঠানটি সঞ্চলনা করেন খেদাইমারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু বক্কর সিদ্দিক। 

প্রসঙ্গত, ২০১৯-২০ অর্থ বছরের লোকাল গর্ভন্যান্স সাপোর্ট প্রজেক্ট, এলজিএসপি-৩ বরাদ্দকৃত ৯ লক্ষ টাকা ব্যয় রৌমারী উপজেলার রোগীদের পরিবহনের জন্য ওয়াটার এম্বুলেন্স ক্রয় করা হয়। ২০২০-২১ সালে তা বাস্তবায়ন করেন বন্দবেড় ইউপি চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুল কাদের সরকার।
  

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top