ধুনট থানা থেকে বাড়ি ফিরতে চায় শিল্পী

ধুনট থানা থেকে বাড়ি ফিরতে চায় শিল্পী

রফিকুল আলম,ধুনট (বগুড়া): মা-বাবা ও পরিবার হারিয়ে বগুড়ার ধুনট থানা হেফাজতে অবস্থান করছে শিল্পী নামে বহুমাত্রিক প্রতিবন্ধী এক কিশোরী। শনিবার রাত থেকে থানায় ডিউটি অফিসারের কক্ষের চেয়ারে বসে বাড়ি ফেরার অপেক্ষার প্রহর গুনছে মেয়েটি।
 
থানা সূত্রে জানা গেছে, উপজেলার নিমগাছি ইউনিয়নের বেড়েরবাড়ি রাকিব হাসানের বাড়িতে শনিবার সন্ধ্যার দিকে মেয়েটিকে পাওয়া যায়। মেয়েটি ওই বাড়ির ঘরের দরজায় কড়া নাড়ছিল। এসময় গৃহকর্তা মেয়েটির নাম পরিচয় জানতে ব্যর্থ হয়। কোথা থেকে কিভাবে এসেছে তাও জানা সম্ভব হয়নি। পরে থানায় খবর দিলে মেয়েটিকে থানা হেফাজতে নিয়েছে পুলিশ।
 
মেয়েটি বহুমাত্রিক প্রতিবন্ধী। কথাও খুব কম বলে। নিজের নাম বলছে শিল্পী। যে কথাগুলি বলে, তা অস্পষ্ট। মা বাবার নাম ও ঠিকানা বলতে পারছে না। কিন্ত বাড়ি যাওয়ার কথা বলতেই স্বজনদের কাছে ফিরে যাওয়ার করুণ আকুতি যেন তার চোখে মুখে ফুটে ওঠে। তবে বেশি কিছু বলতে পারে না। ছবি দেখে তাকে কেউ চিনলে ধুনট থানায় (০১৩২০১২৬৮২৫) যোগাযোগ করতে অনুরোধ করা হলো।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, মেয়েটিকে উদ্ধার করে থানা হেফাজতে রাখা হয়েছে। বাড়ির ঠিকানা বলতে পারছে না। প্রাথমিকভাবে তাকে কিছুটা মানসিক ভারসাম্যহীন বলে মনে হচ্ছে। তার চোখে মুখে কেবল একটিই আকুতি, পরিবারের কাছে ফিরতে চায় সে। তবে পরিবার খুঁজে পাওয়া না গেলে তাকে সেফ হোমে পাঠানো হবে।

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।