মোহাম্মদ নাসিমের প্রথম মৃত্যুবার্ষিকী অনুষ্ঠিত

মোহাম্মদ নাসিমের প্রথম মৃত্যুবার্ষিকী অনুষ্ঠিত



আবদুল জলিল, কাজিপুর: আওয়ামী লীগ সভাপতিমণ্ডলীর সাবেক সদস্য ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের প্রথম মৃত্যুবার্ষিকী গতকাল রবিবার(১৩ জুন) অনুষ্ঠিত হয়েছে। গত বছর এই দিনে তিনি  চিকিৎসাধীন অবস্থায়  ঢাকার একটি হাসপাতালে মৃত্যুবরণ করেন। এর আগে করোনা সংক্রমণের উপসর্গ নিয়ে গত বছরের ১ জুন হাসপাতালে ভর্তি হন মোহাম্মদ নাসিম। পরে তাঁর শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। এরপর তিনি ব্রেইন স্ট্রোকে আক্রান্ত হন। পরবর্তী সময়ে কভিড-১৯ পরীক্ষার ফল নেগেটিভ এলেও স্ট্রোকজনিত জটিলতায় চিকিৎসকরা জরুরিভিত্তিতে তাঁর মস্তিষ্কে অস্ত্রোপচার করেন। সেই থেকে মৃত্যুর আগ পর্যন্ত তিনি ডিপ কোমায় ছিলেন।
 মোহাম্মদ নাসিমের মৃত্যুবার্ষিকী উপলক্ষে আওয়ামী লীগ ও পরিবারের পক্ষ থেকে আজ সকালে বনানীতে মরহুমের কবরে শ্রদ্ধা নিবেদন করা হবে। নাসিমের নির্বাচনী আসন সিরাজগঞ্জ-১ কাজিপুরের এরপর বেলা ১১ টায় দোয়া অনুষ্ঠানের আয়োজন করেছে উপজেলা আ.লীগ। উপস্থিত থাকবেন নাসিমপুত্র ও েএই আসনের বর্তমান এমপি প্রকৌশলী তানভীর শাকিল জয়। বিকেলে সিরাজগঞ্জ মনসুর আলী মিলনায়তনে জেলা আওয়ামী লীগের উদ্যোগে আলোচনাসভায় উপস্থিত থাকবেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা। 
  

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।