জামালপুরে ভ্রাম্যমাণ আদালতের ১ লক্ষ ১৫ হাজার ৩ শত ৫০ টাকা জরিমানা

জামালপুরে ভ্রাম্যমাণ আদালতের ১ লক্ষ ১৫ হাজার ৩ শত ৫০ টাকা জরিমানা



জামালপুর প্রতিনিধি: জামালপুরে লকডাউনের কঠোর বিধিনিষেধ উপেক্ষা করে অপ্রয়োজনে বাইরে বের হওয়া, স্বাস্থ্যবিধি না মানা ও দোকানপাট খুলে বেচাকেনা করায় ৮৫ টি মামলায় ১ লক্ষ ১৫ হাজার ৩৫০/- টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (১৩ জুলাই) জেলার ৪ উপজেলায় ১৬ টি ভ্রাম্যমাণ আদালত ১৯ টি অভিযান পরিচালনা করে এই জরিমানা করেন।

জেলা প্রশাসক মুর্শেদা জামান জানায়, জেলা প্রশাসকের কার্যালয় থেকে বের হওয়া ৫ টি টিম ভ্রাম্যমাণ আদালতের ০৯ টি দল ০৯ টি অভিযান পরিচালনা করেন। এতে ৫৮ টি মামলায়  ৭৬ হাজার  ৩৫০/- টাকা জরিমানা করা হয়। 

এছাড়া মেলান্দহ উপজেলায় ২ টি অভিযান পরিচালনা করেন এতে ২ টি ভ্রাম্যমান আদালত ১০ টি মামলায় ১২ হাজার টাকা, মাদারগঞ্জ উপজেলায় ০২ টি অভিযান পরিচালনা করেন এতে ২টি ভ্রাম্যমান আদালত ৬ টি মামলায়  ৭,২০০/- টাকা, সরিষাবাড়ী উপজেলায় ২টি অভিযান পরিচালনা করেন এতে ২ টি ভ্রাম্যমান আদালত ০৬ টি মামলায় ৫ হাজার ৫০০/- টাকা, বকশীগঞ্জ উপজেলায় ১টি অভিযান পরিচালনা করেন এতে ১টি ভ্রাম্যমান আদালত ০৫ টি মামলায় ১৪ হাজার ৩০০ শত টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত।

জেলা প্রশাসক মুর্শেদা জামান আরো জানায়, করোনা মহামারী রোধ ও সংক্রমণের বিস্তার ঠেকাতে জেলায় লকডাউনে সরকারি নির্দেশনা অমান্য করে অপ্রয়োজনে বের হওয়া, স্বাস্থ্যবিধি অনুসরণ না করা এবং দোকানপাট খুলে বেচাকেনা করায় দÐবিধির ২৬৯ ধারায় এই জরিমানা করা হয়েছে।
 

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।