সলপ ইউনিয়নে প্রধানমন্ত্রীর উপহার ভিজিএফ এর চাল বিতরণ

S M Ashraful Azom
0
সলপ ইউনিয়নে প্রধানমন্ত্রীর উপহার ভিজিএফ এর চাল বিতরণ



উল্লাপাড়া প্রতিনিধি: সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার সলপ ইউনিয়নে পবিত্র ঈদুল আযহাকে সামনে রেখে হতদরিদ্রদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার ভিজিএফ এর চাউল বিতরণ করা হয়েছে। 

বুধবার সকাল থেকে স্বাস্থ্যবিধি মেনে ইউনিয়ন পরিষদ চত্বরে ২ হাজার ৪’শ দুঃস্থ, অসহায় ও হতদরিদ্রদের মাঝে এ চাল বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চাল বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন সলপ ইউনিয়ন আ’লীগের সভাপতি ও পরিষদ চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শওকাত ওসমান।

প্রধানমন্ত্রীর উপহার ভিজিএফ এর চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন অনুষ্ঠানে এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সলপ ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক কাজী এহসানুল হাসান সন্টু, ইউনিয়ন পরিষদের সচিব মোঃ আব্দুল মান্নান, আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ নেতা ইঞ্জিনিয়ার মশিউর রহমান স্বপন, সাবেক ইউপি সদস্য সেখ জিল্লুর রহমানসহ পরিষদের সকল ইউপি সদস্য এবং স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

মহামারি করোনা ভাইরাসের সময় পবিত্র ঈদুল আযহাকে সামনে রেখে প্রধানমন্ত্রীর দেওয়া উপহার ভিজিএফ এর চাইল ২ হাজার ৪’শ জন কার্ডধারীদের মাঝে বিতরণ করায় তারা ঈদকে সুন্দর ভাবে উদযাপন করতে পারবেন বলে জানান। কার্ডধারীরা এ সময় চাল পেয়ে সন্তোষ প্রকাশ করে আনন্দ উপভোগ করেন। পরিষদ চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শওকাত ওসমান উপস্থিত সকল কার্ডধারীকে আসন্ন পবিত্র ঈদুল আযহার অগ্রিম শুভেচ্ছা জানান।
 

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top