এইচএসসি পাসেই মিলবে মেট্রোরেলে চাকরি, যেভাবে আবেদন করবেন?

এইচএসসি পাসেই মিলবে মেট্রোরেলে চাকরি, যেভাবে আবেদন করবেন



সেবা ডেস্ক: এইচএসসি পাস করা সারাদেশের ১৩০ জনকে মেট্রোরেলে চাকরি দেয়া হবে। এ চাকরির জন্য আসছে মাসের ৩১ আগস্ট পর্যন্ত আবেদন করা যাবে। আবেদন ফি লাগবে ৫০০ টাকা। সম্প্রতি এ নিয়ে বিজ্ঞপ্তি দিয়েছে সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের অধীনে ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড বা মেট্রোরেল। 

যেভাবে আবেদন প্রক্রিয়া:
আগ্রহীরা http://dmtcl.gov.bd/ এই ঠিকানা থেকে আবেদন ফরম সংগ্রহ করে পূরণ করতে হবে। এরপর ৯/৪ ইঞ্চি সাইজের খামের ওপর গ্রুপের নাম, পোস্ট আইডেন্টিফিকেশন নম্বর ও নিয়োগ বিজ্ঞপ্তির নম্বর উল্লেখ করতে হবে।

এরপর সোনালী ব্যাংকের যে কোনো শাখায় ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেডের অনুকূলে ৫০০ টাকার পে-অর্ডার/ব্যাংক ড্রাফট জমা দিতে হবে। এই পে অর্ডারের মূল কপি আবেদনপত্রের সঙ্গে যোগ করে দিতে হবে।

খামের ওপর ১০ টাকার ডাকটিকিট লাগিয়ে ব্যবস্থাপনা পরিচালক, ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড, প্রবাসী কল্যাণ ভবন, লেভেল ১৪, ৭১-৭২ পুরানা এলিফ্যান্ট রোড, ইস্কাটন গার্ডেন, ঢাকা-১০০০ এই ঠিকানায় পাঠাতে হবে। 

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।