রৌমারীতে এরশাদ হত্যাকারিদের বিচারের দাবীতে মানববন্ধন

S M Ashraful Azom
0
রৌমারীতে এরশাদ হত্যাকারিদের বিচারের দাবীতে মানববন্ধন



শফিকুল ইসলাম: কুড়িগ্রামের রৌমারী উপজেলায় এরশাদ হত্যাকারিদের দ্রæত গ্রেফতার ও ফাঁসির দাবীতে মানববন্ধন পালন করেছেন এলাকাবাসি। 

শুক্রবার (২৩ জুলাই) সকাল ১১ টার দিকে কুড়িগ্রামের রৌমারী উপজেলার যাদুরচর ইউনিয়নের খেওয়ারচর বাজার এলাকায় এ মানববন্ধন পালন করা হয়েছে। 

এসময় বক্তব্য রাখেন নিহতের বাবা সুরুজ্জামাল, সাবেক ইউপি সদস্য নজরুল ইসলাম, ৯ নং ওয়ার্ডের যুবলীগ সভাপতি আকতার হোসেন, ফরিজল হক, ফরমান আলী ও নিহতের স্ত্রী লাভলি আকতার প্রমূখ। বক্তারা অবিলম্বে এরশাদের খুনি একই ইউনিয়নের খেওয়ারচর গ্রামের মিটন মিয়ার ছেলে শিহাবসহ অন্যান্যদের দ্রæত গ্রেফতারের দাবী জানান। 

ওয়ার্ড যুবলীগ সভাপতি আকতার হোসেন বক্তব্যে বলেন, গত ২০ জুন রাত ৮ টার দিকে এরশাদ আলী ও মাসুদ রানা  কাজের উদ্দেশ্যে ঢাকায় যাচ্ছিলেন। বাড়ি থেকে প্রায় দেড় কিলোমিটার দুরে নির্জন স্থানে গেলে অত পেতে থেকে শিহাব (১৮) ও রাসেল (২৮) তাদের ওপর অতর্কিত ভাবে হামলা চালায়। মারপিটের একপর্যায়ে ধারালো চাকু দিয়ে এরশাদের গলা এফোর ওফোর করে দেয়। ঘটনাস্থলেই মারা যান এরশাদ। গুরুতর আহত হন মাসুদ রানা। তাদের চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে ঘাতকরা পালিয়ে যায়। পরে তাদের রৌমারী হাসপাতালে ভর্তি করালে এরশাদকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। আহত মাসুদ রানাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।
সাবেক ইউপি সদস্য নজরুল ইসলাম জানান, মামলার এজাহারে বাদী হিসেবে নিহতের বাবা সুরুজ্জামালের নাম উল্লেখ থাকলেও টিপসহি দিয়েছেন যাদুরচর ইউপি সদস্য হায়দার আলী এবং অন্য একটি ফোন নম্বর ব্যবহার করা হয়েছে। ফলে এই মামলাটি ভিন্নখাতে নেওয়ার আশঙ্কা করা হচ্ছে।
নিহতের বাবা সুরুজ্জামাল বলেন, আজ প্রায় ১ মাস অতিবাহিত হলেও পুলিশ কোন আসামীকে আটক করেনি। পুলিশের কোন তৎপরতা দেখা যাচ্ছে না। তাই আমার ছেলে এরশাদের খুনিদের গ্রেফতার করে ন্যায় বিচারের দাবী করছি।
 

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top