মোজাম্বিকে করোনা আক্রান্ত হয়ে বাঁশখালী প্রবাসীর মৃত্যু

মোজাম্বিকে করোনা আক্রান্ত হয়ে বাঁশখালী প্রবাসীর মৃত্যু



শিব্বির আহমদ রানা, বাঁশখালী প্রতিনিধি, চট্টগ্রাম: দক্ষিণ পূর্ব আফ্রিকার দেশ মোজাম্বিকে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে  মাহামুদুল ইসলাম (৪২) নামে আরো এক বাংলাদেশি প্রবাসী চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন। 

শনিবার (২৪ জুলাই) মোজাম্বিক সময় সকাল ৭টটার দিকে মোজাম্বিকের ইয়ানবানি বিভাগীয় জানগামো কোভিন-১৯ হাসপাতালে মৃত্যু হয় তার।

মোজাম্বিক থেকে জাকের হোসাইন জানান, 'গত দশ দিন আগে মাহামুদুল ইসলাম অসুস্থতাবোধ করলে কোন চিকিৎসা না নিয়ে অবহেলা করে। চার দিনপর অসুস্থতা বেড়ে গেলে তখন মাহামুদুল ইসলামকে পার্শ্ববর্তী ভিলানকুলো শহরে হাসপাতাল রোয়াল দি ভিলানকুলো নামে এক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তাকে করোনা টেস্ট দেওয়া হলে তার করোনা পজেটিভ আসে। করোনা পজেটিভ আসার পর তাকে ইয়ানবানি বিভাগীয় জানগামো কোভিন-১৯ হাসপাতালে হস্তান্তর করা হয়। সেখানে তার অবস্থা অবনতি হতে থাকে। চিকিৎসাধিন অবস্থায় আজ শনিবার সকালে তার মৃত্যু হয়।'

মাহামুদুল ইসলাম মোজাম্বিকের ইয়ানবাহনি প্রদেশের ইয়ানসুরু শহরে বিশিষ্ট ব্যবসায়ী ছিলেন। তিনি ইয়ানসুরু শহরে স্বপরিবার নিয়ে বসবাস করতেন। তার দুই মেয়ে এক ছেলে সন্তান রয়েছে। 

মৃত মাহামুদুল ইসলাম চট্টগ্রাম জেলার বাঁশখালী উপজেলার চাম্বল ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড জয়নগর এলাকার মৃত আজি আহমদ এর ছেলে। 

উল্লেখ্য, মোজাম্বিকে করোনা মহামারিতে এই পর্যন্ত ১৪জন বাংলাদেশি করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে,তার মধ্যে ১০জন বাংলাদেশি চট্টগ্রামের বাঁশখালী উপজেলার। 

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।