ঘাটাইল থানার নবাগত ওসির সাথে যুবলীগ নেতাকর্মীদের সাক্ষাত

ঘাটাইল থানার নবাগত ওসির সাথে যুবলীগ নেতাকর্মীদের সাক্ষাত



ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের ঘাটাইল থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আজহারুল ইসলাম (পিপিএম) এর  সাথে উপজেলা যুবলীগের নেতকর্মীরা সৌজন্য সাক্ষাত করেছেন।  

গত বৃহস্পতিবার (২৯ জুলাই) সন্ধ্যা সাড়ে ৭টায় ঘাটাইল থানায় সৌজন্য সাক্ষাত করেন উপজেলা যুবলীগে নেতকর্মীরা। এসময় উপস্থিত ছিলেন,উপজেলা যুবলীগের সভাপতি মো.সুলতান মাহমুদ তালুকদার সুজন,সহ-সভাপতি সুমন খান বাবু,সাধারণ সম্পাদক মো.কামরুজ্জামান জুয়েল, যুগ্ম সাধারণ সম্পাদক ও  আসন্ন ঘাটাইল পৌরসভা নির্বাচনে মেয়র পদে বাংলাদেশ আওয়ামীলীগের নৌকার মনোনয়ন প্রত্যাশী সমাজসেবক মো.রফিকুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক মো.ফারুক হোসেন ফনি,সাংস্কৃতিক সম্পাদক মো.হান্নান খান,তথ্য ও গবেষনা সম্পাদক এস.এম. আনোয়ারুল কবির সোহেল, সদেস্য এস এম বাবলু সহ যুবলীগের নেতাকর্মীরা। এসময় যুবলীগের নেতৃবৃন্দরা নবাগত ওসিকে ফুলেল শুভেচ্ছা জানান। ওসি যুবলীগের নেতকর্মীদের সাথে পরিচিত হন। 

এসময় ওসি মো.আজহারুল ইসলাম বলেন,আমার খুদা খুব কম, আমি অনেক কিছু খাইনা বা আমার এতো খুদাও নাই।একেবারে ক্লিয়ার কথা যেটা যেটা হলো একেবারে অর্জিনাল মানবিক পুলিশ হিসেবে আপনাদের সাথে থাকতে চাই। তিনি আরো বলেন, দেশ উন্নত হচ্ছে আমাদের চরিত্রটাও চেঞ্জ দরকার । সকলের সহযোগীতা চাই সকলের দোয়া চাই, আমি অনেক ভাল কিছু করতে চাই ।  আমি খারাপ থেকে বিরত থাকতে চাই । আপনাদের সকলে সহযোগীতা চাই। আপনাদের সহযোগীতা করতে চাই।

জানাযায়,গত ২৬ জুলাই ঘাটাইল থানায় যোগদান করেন ওসি মো.আজহারুল ইসলাম। এর আগে তিনি শরীয়তপুর জেলার জাজিরা থানায় ওসি ছিলেন। সেখানে সুনামের সাথে দায়িত্ব পালন করেন তিনি।
 

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।