ইসলামপুরে শিক্ষার্থীর উপর সন্ত্রাসী হামলা প্রতিবাদে মানববন্ধন

ইসলামপুরে শিক্ষার্থীর উপর সন্ত্রাসী হামলা প্রতিবাদে মানববন্ধন



লিয়াকত হোসাইন লায়ন, জামালপুর প্রতিনিধি: জামালপুরের ইসলামপুরে সরকারি নেকজাহান পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর শিক্ষার্থী এস এম হারিছুল বারি (আলিফ) কে কুপিয়ে গুরুতর আহত করার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বিদ্যালয়ের শিক্ষার্থীদের আয়োজনে বৃহস্পতিবার বিকালে ইসলামপুর প্রেসক্লাব চত্তরে মানববন্ধন অনুষ্ঠিত হয়। 
¬
মানববন্ধনে আলিফের চাচাতো ভাই লোকমান,আবু রায়হান রাজু, সাজেদুল ও তার সহপাঠি জুয়েল, বিজয়,আরিফসহ অন্যান্যরা বক্তব্য রাখেন। বক্ত্যরা হামলাকারীদের সর্বোচ্চ শাস্তি ও বিচারের দাবি জানান।

জানা গেছে, একই গ্রামের মৃত শুটকু বেপারীর ছেলে বেলায়েত হোসেন গংদের দীর্ঘদিন থেকে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল আব্দুল মোমেনদের সাথে। এরই জের ধরে গত শনিবার দুপুরে আব্দুল মোমেনের ছেলে আলিফ তার নানার বাড়ি জারুলতলা থেকে নিজ বাড়িতে আসার পথে বেলায়েত হোসেনের ভাড়াটিয়া কুখ্যাত সন্ত্রাসী মিজান বাহিনীর সদস্যরা ফিল্মী স্টাইলে এলাপাথারি ভাবে কুপিয়ে তাকে গুরুতর আহত করে। 

গুরুতর আহত অবস্থায় আলিফকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে আশংকাজনক অবস্থা চিকিৎসাধীন রয়েছে । 
 

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।