নন্দীগ্রামে সাংবাদিকদের স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী দিলেন এলএলবি রানা

নন্দীগ্রামে সাংবাদিকদের স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী দিলেন এলএলবি রানা



স্টাফ রিপোর্টার : বগুড়ার নন্দীগ্রামে করোনাভাইরাস সংক্রমণ পরিস্থিতিতে সম্মুখসারির সাংবাদিকদের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী দিয়েছেন জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন রানা এলএলবি। 

জেলা পরিষদের অর্থায়নে রোববার দুপুরে পৌর সদরে রানার চত্বরে ব্যক্তিগত অফিসে এ সামগ্রী বিতরণ করেন তিনি। প্রতিটি প্যাকেটে মাস্ক, হ্যান্ড ওয়াশ, স্যানিটাইজার, সাবান ও পরিছন্নতার জন্য ডিটারজেন্ট পাউডার রয়েছে। 

বিতরণকালে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম রফিক, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মুকুল হোসেন, উপজেলা প্রেসক্লাবের সভাপতি মো. ফজলুর রহমান, সাধারণ সম্পাদক মো. বকুল হোসেন, দপ্তর সম্পাদক ফিরোজ কামাল ফারুক, নাজির হোসেন, আখতার হোসেন দুলাল, নজরুল ইসলাম দয়া, সংবাদকর্মী মুনিরুজ্জামান মুনির, জিল্লুর রহমান রয়েল, আমিনুল ইসলাম জুয়েল, অদৈত কুমার আকাশ, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম গোলাপসহ সাংবাদিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 
 

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।