উল্লাপাড়ায় চাঞ্চল্যকর সানোয়ার হত্যা মামলার ৪ আসামি গ্রেফতার

উল্লাপাড়ায় চাঞ্চল্যকর সানোয়ার হত্যা মামলার ৪ আসামি গ্রেফতার



রাজু আহমেদ সাহান-উল্লাপাড়া প্রতিনিধি: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় চাঞ্চল্যকর সানোয়ার হত্যা মামলার দীর্ঘ এক বছর পর ৪ আসামিকে গ্রেফতার করেছে উল্লাপাড়া মডেল থানা পুলিশ। শনিবার রাতে অভিযান চালিয়ে  উপজেলার সলঙ্গা থানার চরগোজা গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো উল্লাপাড়া উপজেলার চরবেড়া গ্রামের আব্দুল মান্নানের ছেলে হিরা (২৬), একই গ্রামের ছোলেমানের ছেলে শরিফ (৩৮), আমজাদের ছেলে মাহমুদুল (২৭), ইসমাইলের ছেলে রুবেল (২৯),। এ সময় তাদের কাছে থেকে ১ টি মোটর সাইকেল জব্দ করা হয়।

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপক কুমার দাস (পিপিএম) রোববার সকালে এক প্রেস ব্রিফিং এ গণমাধ্যম কর্মীদের জানান, গত ২০ সালের ৮ জুলাইয়ে সলঙ্গা থানার চরগোজা গ্রামের আলিমুদ্দির ছেলে সানোয়ার হোসেন নিখোঁজ হয়। তার নিখোঁজের ৩ দিন পর উল্লাপাড়া উপজেলার কয়ড়া এলাকার নদী থেকে অর্ধ্ব গলিত অজ্ঞাত লাশ উদ্ধার করে উল্লাপাড়া মডেল থানা পুলিশ। লাশের পড়নে থাকা কাপড় দেখে প্রাথমিক ভাবে শনাক্ত করে তার পরিবার। সেই প্রেক্ষিতে সলঙ্গা থানায় একটা জিডি মামরা দায়ের করা হয়। পরে ময়নাতদন্তের জন্য লাশ সিরাজগঞ্জ মর্গে পাঠানো হয়। মৃত ব্যক্তির ডি,এন,এ রিপোর্ট আসে প্রাথমিক ভাবে এক মহিলা নামীয়। পরে বিজ্ঞ আদালতের আদেশে মৃত ব্যক্তির লাশ কবর থেকে উত্তোলন করে তার দুই ছেলের ডি এন,এ এবং মৃত ব্যক্তির ডি,এন,এ পরীক্ষার জন্য আবারও রিপোর্ট পাঠানো হয়। পরবর্তী রিপোর্ট ২১ সালের ৭ জুলাইয়ে মৃত ব্যক্তির ডি,এন,এ এবং তার জমজ দুই ছেলের ডি,এন,এ রিপোর্ট মিলে যায়। পরে মৃত ব্যক্তির স্ত্রী সেলিনা খাতুন  ২১ সালের ৮ জুলাই বাদী হয়ে উল্লাপাড়া মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করে। সে মামলার প্রেক্ষিতে উল্লেখিত আসামীদেরকে গ্রেফতার করে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীরা সানোয়ার হত্যার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে বলেন, পারিবারিক কলহের জের ধরে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

রবিবার দুপুরে গ্রেফতারকৃত আসামীদেরকে সিরাজগঞ্জ আদালতের মাধ্যমে জেলা হাজতে প্রেরণ করা হয়েছে।
 

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।